• চা খাওয়ার সময় আচমকা বৃদ্ধের পেটে ছুরি চালিয়ে দিল যুবক! খুনের অভিযোগে গ্রেফতার
    হিন্দুস্তান টাইমস | ২৮ নভেম্বর ২০২২
  • দোকানে চা খাওয়ার সময় আশঙ্কায় এক বৃদ্ধের পেটে ছুরি চালিয়ে দিল যুবক। ঘটনায় মৃত্যু হয়েছে বৃদ্ধের। দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার সমজিয়া গ্রাম পঞ্চায়েতের ফকিরগঞ্জ বাজারে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম আব্দুল আউয়াল কাজী(৬৮)। তাঁর বাড়ি দাউদপুরের কৃষ্ণপুর এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই খুনের ঘটনায় আলম চৌধুরী নামে স্থানীয় এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। তবে কী কারণে খুন তা এখনও স্পষ্ট নয়।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় কৃষক আউয়াল দোকানে বসে চা খাচ্ছিলেন। চা খাওয়ার পর দোকানদারকে দাম দেওয়ার সময় আচমকা আলম ছুটে এসে তাঁর পেটে ছুরি চালিয়ে দেয়। এরপরেই সঙ্গে সঙ্গে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায় ওই যুবক। ক্ষণিকের এই ঘটনায় হতচকিয়ে পড়েন সেখানে উপস্থিত মানুষজন। কিছু বোঝার আগেই সেখান থেকে পালিয়ে যায় ওই যুবক। প্রথমে ওই বৃদ্ধকে উদ্ধার করে মোল্লাদিঘি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। সেখানেই শনিবার বিকেলে মৃত্যু হয় ওই বৃদ্ধের।

    ঘটনায় খবর পেয়ে কুমারগঞ্জ থানার পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। অন্যদিকে, অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, আলম মুরগির মাংস বিক্রেতার কাছ থেকে ওই ছুরিটি ধার করেছিল। সেই ছুরি দিয়ে খুন করেছিল ওই বৃদ্ধকে খুন করেছিল যুবক। এদিকে ময়নাতদন্তের পর বৃদ্ধের দেহ পরিবারের হাতে তুলে দেয় পুলিশ। তবে কী কারণে মৃত্যু তা বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না। এলাকায় ভালো মানুষ হিসেবেই তিনি পরিচিত ছিলেন। তারপরও কেন তাঁকে খুন করা হল তা নিয়ে তাঁরা ধোঁয়াশায় রয়েছেন। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)