• বাড়িতে ঢুকে বেধড়ক মার! পূর্ব মেদিনীপুরে ভোট পরবর্তী হিংসার বলি বিজেপি কর্মীর বাবা
    প্রতিদিন | ২০ জুন ২০২৪
  • রঞ্জন মহাপাত্র, কাঁথি: ভোট পরবর্তী হিংসার(Post Poll Violence) বলি বিজেপি কর্মীর বাবা। নিশানায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের অর্জুননগর অঞ্চলের ১৯৮ নম্বর বুথ ধাঁইপুকুরিয়া এলাকা। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা গ্রামে। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব গ্রামবাসীরা।

    জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের অর্জুননগর অঞ্চলের ১৯৮ নম্বর বুথ ধাঁইপুকুরিয়া এলাকার বাসিন্দা শশাঙ্ক মাইতি। বিজেপির সক্রিয় কর্মী তিনি। পরিবারের দাবি, তৃণমূল কংগ্রেসের করা মিথ্যা মামলার কারণে দীর্ঘদিন ধরে ঘরছাড়া তিনি। এই পরিস্থিতিতে মঙ্গলবার রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের একটি দল শশাঙ্কবাবুর বাড়িতে হানা দেয়। মা, স্ত্রী ও বউদিকে আক্রমণ করে। শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। সেই সময় পরিবারের মহিলাদের বাঁচাতে এগিয়ে আসেন শশাঙ্কবাবুর বাবা গৌরহরি মাইতি। তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীদের বাধা দেওয়ার চেষ্টা করেন তিনি। অভিযোগ, সেই সময় তাঁকে ধাক্কা দেয় অভিযুক্তরা।

    এর ফলে মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যাক্তি। এদিকে ততক্ষণে চিৎকার শুনে ছুটে যান প্রতিবেশীরা। তড়িঘড়ি গৌরহরি মাইতিকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়েই দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)