• রেশন দুর্নীতিতে তলব ইডির, সিজিওতে হাজিরা ঋতুপর্ণার!
    ২৪ ঘন্টা | ২০ জুন ২০২৪
  • বিক্রম দাস: ইডির তলবে হাজিরা দিতে এদিন বেলা ১টা নাগাদ সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে পৌঁছন ঋতুপর্ণা সেনগুপ্ত। রেশন দুর্নীতিতে অভিনেত্রীকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগেই সব নথি নিয়ে সিজিওতে পৌঁছন ঋতুপর্ণার হিসাবরক্ষক। অবশেষে অভিনেত্রী নিজেও সশরীরে হাজিরা দিলেন ইডির দফতরে। রেশন দুর্নীতি কাণ্ডে একাধিক সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করে উঠে আসা তথ্য ও একাধিক লেনদেন খতিয়ে দেখে পাওয়া তথ্যের ভিত্তিতেই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে মনে করছে ইডি। 

    তারপরই আজ ফের তলব করা হয় অভিনেত্রীকে। এর আগে ৫ জুনও তলব করা হয়েছিল অভিনেত্রীকে। সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নোটিস পাঠানো হয় ইডির তরফে। বেশ কিছু নথি নিয়ে আসতে বলা হয়েছে তাঁকে। ইডি সূত্রে খবর, তদন্তকারীদের আতস কাঁচের তলায় কিছু লেনদেন। যে লেনেদেনের নেপথ্যে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে চান তদন্তকারীরা। তবে সেবার হাজিরা এড়ান অভিনেত্রী। 

    উল্লেখ্য, এর আগে রোজভ্যালি দুর্নীতি মামলাতেও নাম জড়িয়েছিল  অভিনেত্রীর। সেইসময় সিবিআই তলব করে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এবার রেশন দুর্নীতির মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। যার মূলে মূলত কিছু আর্থিক লেনদেন। যা নিয়েই প্রশ্নচিহ্ন। যে লেনদেন কেন হয়েছিল, তার উত্তর খুঁজতেই তৎপর এজেন্সি। ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ইডি দফতর থেকে বেরন অভিনেত্রী।

  • Link to this news (২৪ ঘন্টা)