• ব্যক্তিকে খুনের অভিযোগ, কাঠগড়ায় বেয়াই বাড়ির লোকজন, গ্রেফতারের দাবি পরিবারের
    হিন্দুস্তান টাইমস | ২৯ নভেম্বর ২০২২
  • এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল ছেলের শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। দোষীদের শাস্তি দাবিতে মরদেহ নিয়ে রাস্তা অবরোধ, বিক্ষোভ করেন মৃতের পরিজনরা। মৃতের নাম কাবিল শেখ। সোমবার ঘটনাটি ঘটেছে সুতি থানার নতুন কাজিপাড়া এলাকায়।

    স্থানীয় সূত্রের খবর, গত ২২ নভেম্বর সন্ধ্যাবেলায় ছেলের শ্বশুর বাড়ি যান কাবিল শেখ। এরপর তাঁর বাড়িতে খবর আসে কাবিল শেখ সেখানে বাড়ির আঙিনায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন। এরপর কাবিলের পরিবারের লোকজন সেখানে গিয়ে তাঁকে উদ্ধার করে প্রথমে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ ও পরে কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়। ২৬ নভেম্বর সকাল বেলা তাঁর মৃত্যু হয়। এই ঘটানায় পরিবারের সদস্যদের দাবি, ছেলের শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে কাবিল সেখকে। এই অভিযোগকে সামনে রেখে সোমবার দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখান মৃতের আত্মীয়রা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিস।

    যদিও পিটিয়ে মারার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন কাবিলের ছেলের শ্বশুর বাড়ির লোকজন। তাঁদের পক্ষ থেকে ওয়াসিম আক্রম শেখ নামে এক যুবক জানান, ‘এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। কাবিল মদ্যপ অবস্থায় বাড়ির উঠোনে পড়ে গিয়েছিলেন। আমরাই ঘটনায় তাঁর পরিবারের লোকেদের খবর দেওয়ার পাশাপাশি হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। সেখানে তাকে বাঁচানো সম্ভব হয়নি।’ তাঁর পাল্টা অভিযোগ কাবিল এবং তাঁর পরিবারের সদস্যরা বিভিন্ন রকম দুষ্কৃতীমূলক কাজের সঙ্গে যুক্ত। ওরা ইচ্ছাকৃতভাবে এরকম মিথ্যা অভিযোগ করে আমাদের ফাঁসাতে চাইছে। আমরাও চাইছি এই ঘটনার তদন্ত হোক। তদন্ত হলেই সত্যি বেরিয়ে আসবে।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)