• রাজ্যের একাধিক জায়গায় ইডি হানা, গেমিং অ্যাপ প্রতারণা সংক্রান্ত মামলায় তল্লাশি?
    প্রতিদিন | ২০ জুন ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাজ্যে তৎপর ইডি। বৃহস্পতিবার সকাল থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সূত্রের খবর, গেমিং অ্যাপ প্রতারণা সংক্রান্ত মামলায় চলছে তল্লাশি।

    বৃহস্পতিবার সকালে ইডি আধিকারিকরা হাওড়ার সালকিয়া বাঁধাঘাট এলাকায় শ্রীরাম ঢ্যাং রোডের একটি আবাসনে হানা দেয়। সেখানের বাসিন্দা মনোজ দুবের বাড়িতে হানা দেন আধিকারিকরা। লিলুয়াতেও হানা দেয় ইডি। বেলঘরিয়ার জাগ্রত পল্লির আদিত্য অ্যাপার্টমেন্টেও যান আধিকারিকরা। রমেশ প্রসাদ নামে এক আবাসিকের বাড়িতে চলে তল্লাশি। জানা গিয়েছে, ওই রমেশন একটি বিদেশি সফটওয়্যার সংস্থায় কর্মরত।

    প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গেমিং অ্যাপ সংক্রান্ত প্রতারণা মামলার তদন্তে বাংলায় ইডি আধিকারিকরা। তবে যাঁদের বাড়িতে তল্লাশি অভিযান চলছে, গেমিং অ্যাপ প্রতারণা মামলায় তাঁরা কীভাবে যুক্ত, তা এখনও স্পষ্ট নয়। তল্লাশিতে এখনও কিছু বাজেয়াপ্ত হয়নি। কাউকে গ্রেপ্তারও করা হয়নি বলেই খবর। উল্লেখ্য, এর আগে ঝাড়খণ্ডের গেমিং অ্যাপ জালিয়াতি কাণ্ডে কলকাতা থেকে দুজনকে গ্রেপ্তার করে ইডি। কোটি কোটি টাকাও বাজেয়াপ্ত করেন আধিকারিকরা। 
  • Link to this news (প্রতিদিন)