• দিদি শাহিনের জন্মদিনে আবেগঘন পোস্ট আলিয়ার, বিয়ের কোন ছবি পোস্ট করলেন অভিনেত্রী
    হিন্দুস্তান টাইমস | ২৯ নভেম্বর ২০২২
  • শাহিন ভাটের জন্মদিনের উপলক্ষ্যে আলিয়া শুভেচ্ছা ভরা পোস্ট লিখলেন দিদির জন্য। তাঁর বিয়ের অ্যালবাম থেকে বেশ কিছু অদেখা ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁকে অভিনেত্রী। অভিনেত্রী নিজের জীবনের 'সেরা মানুষ' বললেন শাহিনকে। আর কী লিখলেন অভিনেত্রী?

    আলিয়া যে ছবিগুলো পোস্ট করেছিলেন সেখানে তাঁদের দুজনকে সুন্দর সময় কাটাতে দেখা যাচ্ছে। তাঁরা একে অন্যের হাত ধরে নাকে নাক ঘষছেন। আরেকটা ছবিতেও তাঁদের একই পোজে দেখা গেল। দ্বিতীয় ছবিটি আলিয়া, রণবীরের মেহেন্দির দিন তোলা হয়েছিল।

    এই ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লেখেন, 'জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার জীবনের সেরা মানুষটিকে।' একই পোস্টে তিনি দিদিকে কতটা ভালোবাসেন সেটাও জানান। পোস্ট করার সময় তিনি এও উল্লেখ করেন যে আর ঘণ্টাখানেকের মধ্যেই তিনি তাঁর দিদিকে ফোন করতে চলেছেন।

    আলিয়ার এই পোস্টে তাঁর শাশুড়ি নিতু কাপুর কমেন্ট করেন, তিনি লেখেন, ' শুভ জন্মদিন শাহজি।' এছাড়াও তাঁর এই পোস্টে জোয়া আখতার, দিয়া মির্জা, মণীশ মালহোত্রা, অনন্যা বিড়লা প্রমুখকে কমেন্ট করতে দেখা যায়। তাঁরা সকলেই শাহিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

    আলিয়া আর শাহিন হলেন পরিচালক মহেশ ভাট এবং সোনি রাজদানের কন্যা। মহেশের আরও দুই সন্তান আছে, তাঁরা হলেন পূজা ভাট এবং রাহুল ভাট। এঁরা হচ্ছেন মহেশ ভাট এবং তাঁর প্রথম স্ত্রীর সন্তান। মহেশ ভাটের প্রথম স্ত্রী ছিলেন লরেন ব্রাইট। আলিয়া অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন, আর শাহিন সাহিত্যকে। তিনি পেশায় একজন লেখক। এছাড়া এই দুই বোন ইটার্নাল সানশাইন প্রোডাকশনের কর্ণধার।

    আলিয়া একা নন, তাঁদের মা সোনি রাজদানও শাহিনের জন্য শুভেচ্ছা ভরা পোস্ট করেছেন মেয়ের জন্য। তিনি সেই পোস্টে লেখেন, 'শুভ জন্মদিন আমার মিষ্টি মেয়েটা। যদি তুমি এখনও এটা না জেনে থাকো, তাহলে জানিয়ে দিই, আমার পৃথিবী তুমিই। আসলে পৃথিবী নয়, এই গোটা বিশ্বটাই তুমি। আর বাকিটা তুমি জানো, তবুও যেহেতু আজ তোমার জন্মদিন তাই আরেকবার বলি, তুমি সবার থেকে ভালো।'
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)