• অপরাধ ISF করেন! নেতার স্ত্রীকে মারধর, মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ
    ২৪ ঘন্টা | ২১ জুন ২০২৪
  • প্রসেনজিৎ সর্দার: ভোট পরবর্তী হিংসায় আবার উত্তেজনা ছড়াল ভাঙরে। আইএসএফ করার অপরাধে মারধর ও মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ শাসকদলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড় থানার রানীগাছি এলাকায়। সূত্রের খবর, ভাঙড়ে আইএসএফ করার অপরাধে স্থানীয় আই এস এফ নেতার স্ত্রীর উপরে অত্যাচার। অভিযোগ শাসক দলের বিরুদ্ধে। 

    অভিযোগ, গতকাল গভীর রাতে শাসক দলের পাঁচ জন দুষ্কৃতী ঘরে ঢুকে আইএসএফ নেতার স্ত্রীকে একা পেয়ে  প্রথমে মারধর করে। পাশাপাশি দা দিয়ে মাথার চুল কেটে নেওয়া হয় তার। এমনটাই অভিযোগ করলেন আক্রান্ত আইএসএফ সমর্থিত মহিলা। মারধর করার পর অচৈতন্য অবস্থায় ঘরের মেঝে পড়ে যায় তিনি। এরপর দুষ্কৃতীরা ওই মহিলাকে ফেলে পালিয়ে যায়।

    পরে স্থানীয় প্রতিবেশী ও পরিবারের সহযোগিতায় জ্ঞান ফেরে ওই মহিলার বলে অভিযোগ। এরপর ঘটনাস্থলে আসে ভাঙড় থানার পুলিস। আহত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায় জিরানগাছা হাসপাতালে। এদিকে এই ঘটনায় উত্তেজনায় ছড়ায় এলাকায়। নির্যাতিত মহিলা বলেন, স্বামী আইএসএফ করে এবং আইএসএফের বুথ সভাপতি। আর বৃহস্পতিবার ভাঙরে বোমা উদ্ধার নিয়ে আমি মুখ খোলার কারণেই আমাকে মারধর করেছে শাসক দল। তবে সমস্ত ঘটনার কথা অস্বীকার করে শাসক দল। তদন্তে পুলিস। 

  • Link to this news (২৪ ঘন্টা)