• পালিয়ে বিয়েকে কেন্দ্র করে সালিশি সভা! ৫ হাজার টাকা জরিমানা নিয়ে বচসায় ‘খুন’ যুবক
    প্রতিদিন | ২১ জুন ২০২৪
  • শাহাজাদ হোসেন, ফরাক্কা: পালিয়ে বিয়েকে কেন্দ্র করে সালিশি সভা। নিদান মানতে না চাওয়ায় আচমকা হাতাহাতি। ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু যুবকের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল মুর্শিদাবাদের ফরাক্কা থানার তোফাপুর গ্রামে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

    জানা গিয়েছে, মুর্শিদাবাদের(Murshidabad) ফরাক্কা থানার তোফাপুরের বাসিন্দা মৃত অসিকুল শেখ ওরফে টনি। এদিকে অভিযুক্ত আবদুল রাকিবও একই এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, দিনকয়েক আগে আবদুল রাকিবের ছেলে পালিয়ে বিয়ে করেন। তা নিয়ে এলাকায় শোরগোল পড়ে যায়। সালিশি সভার আয়োজন করা হয়। সেখানেই অভিযুক্তের পরিবারকে ৫০০০ টাকা জরিমানা করা হয়। কিন্তু সাফ জানিয়ে দেন, এই টাকা তিনি দিতে পারবেন না।

    এর পরই শুরু অশান্তি। মৃত অসিকুল শেখের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন আবদুল। অভিযোগ, তর্কাতর্কি চলার সময় রাগের বশে সালিশি সভাতেই অসিকুলকে এলোপাথাড়ি কোপ মারে অভিযুক্ত। তৎক্ষনাত রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।এদিকে অভিযুক্ত পালিয়ে যায়। তড়িঘড়ি অসিকুল শেখ ওরফে টনিকে স্থানীয় অর্জুনপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ফরাক্কা থানার পুলিশ। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)