• বেলঘরিয়ায় শুটআউটের পর টিটাগড়ের ব্যবসায়ীকে লাগাতার হুমকি, সুরক্ষা চেয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি
    প্রতিদিন | ২২ জুন ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় গাড়িতে শুটআউট। বেলঘরিয়ার রথতলার কাছে গুলিবৃষ্টির মাঝে সেবার প্রাণে বেঁচে গেলেও লাগাতার প্রাণনাশের হুমকি ফোন পাচ্ছেন বারাকপুরে বাসিন্দা, ব্যবসায়ী অজয় মণ্ডল। শুধু তিনিই নন, টিটাগড়ের আরেক ব্যবসায়ী তাপস ভকতও একই ধরনের হুমকি ফোন পেয়েছেন বলে অভিযোগ। এনিয়ে তাঁরা পুলিশের দ্বারস্থ হলে অজয়বাবুকে আগেই নিরাপত্তা দেওয়া হয়েছে বারাকপুর পুলিশ কমিশনারেটের তরফে। তাঁর জন্য সর্বক্ষণ ২ সশস্ত্র নিরাপত্তাকর্মী মোতায়েন করা হয়েছে। নিরাপত্তা পেয়েছেন তাপস ভকতও। কিন্তু তার পরও তাঁদের আতঙ্ক কাটছে না। এই অবস্থায় সুরক্ষার দাবিতে তাপস ভকত চিঠি পাঠালেন মুখ্যমন্ত্রীকে।

    টিটাগড়ের (Titagarh) ব্যবসায়ী তাপস ভকত। শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠানো চিঠিতে তিনি জানিয়েছেন, ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর (Shootout) দিন বিকেলে এবং পরেরদিন তাঁর কাছে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে। ফোনে যিনি কথা বলেন, তিনি বিহারের জেল থেকে বলছেন বলে জানিয়ে তাঁকে প্রাণনাশের হুমকি দেন। শুধু তাই নয়, তাঁর পরিবারকেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

    তাপসবাবু উল্লেখ করেছেন, ২০২২ সালেও তাঁর কাছে একটি অচেনা নম্বর থেকে খুনের হুমকি (Death threat) দেওয়া হয়েছিল। পরের বছর অর্থাৎ ২০২৩ সালে বারাকপুর স্টেশন রোড সংলগ্ন তাঁর রেস্তোরাঁর সামনে বোমাবাজি হয়। দুটি ঘটনাতেই টিটাগড় থানায় এফআইআর (FIR) করা হয়েছিল। এবার একবছর পর ফের তাঁর কাছে হুমকি ফোন আসায় গোটা পরিবার ভীষণভাবে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে। তাই তিনি এনিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) দৃষ্টি আকর্ষণ করে সক্রিয় পদক্ষেপে গ্রহণের আবেদন জানিয়েছেন। ব্যবসায়ীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, বিহারের বেউর জেলে বসে এই তোলা আদায়ের সাম্রাজ্য চালানো হচ্ছে এবং হুমকির ফোন করা হচ্ছে। যদি মুখ্যমন্ত্রী বিহার সরকারের সঙ্গে কথা বলে, অভিযুক্তর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেন, চিঠিতে সেই আবেদনই জানিয়েছেন তাপস ভকত।
  • Link to this news (প্রতিদিন)