• রাজমিস্ত্রিকে বিত্তশালী ভেবে অপহরণ! বিহারে নিয়ে গিয়ে অত্যাচার, গ্রেপ্তার ২ অপহরণকারী
    প্রতিদিন | ২২ জুন ২০২৪
  • শান্তনু কর, জলপাইগুড়ি: রাজমিস্ত্রিকে বিত্তশালী ভেবে অপহরণ! রাজমিস্ত্রির কাজ করা যুবককে অপহরণ করে জলপাইগুড়ি থেকে বিহারে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, ভিনরাজ্যে শারীরিক নির্যাতনেরও শিকার হন ওই যুবক। তার পর মোটা টাকা মুক্তিপণ চেয়ে অপহরণকারীরা ফোন করে তাঁর পরিবারের কাছে। অবশেষে অপহৃত যুবককে উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে দুই অপহরণকারীকেও।

    জানা গিয়েছে, ওই যুবকের নাম ঋপন বর্মন। বারোপেটিয়া পঞ্চায়েতের নতুন বস এলাকার বাসিন্দা তিনি। শিলিগুড়িতে থেকে রাজমিস্ত্রির কাজ করতেন ঋপন। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান ঋপন। ওইদিন রাতেই তাঁর পরিবারের কাছে 

    একটি ফোন আসে। সঙ্গে মারধরের ভিডিও। যেখানে হাতুড়ি দিয়ে তাঁকে বেধড়ক মারধর করতে দেখা যায় অপহরণকারীদের। যদিও ওই ভিডিও সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। ভিডিওটি দেখার পরই উদ্বিগ্ন হয়ে পড়ে ঋপনের পরিবার। কোনও উপায় না পুলিশের দ্বারস্থ হয় তারা।

    এদিকে, ঋপনের পরিবারের থেকে অভিযোগ পেয়ে তদন্তে নামে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। মোবাইল টাওয়ার লোকেশন দেখে পুলিশ জানতে পারে বিহারে রয়েছেন ওই যুবক। এর পর বিহার পুলিশের সাহায্য নিয়ে চম্পারন থেকে অপহৃত রাজমিস্ত্রি ঋপন বর্মনকে উদ্ধার করে আজ, শনিবার জলপাইগুড়ি নিয়ে আসে কোতোয়ালি থানার পুলিশ। এই ঘটনায় দুজন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের আজ জলপাইগুড়ি আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানাবে পুলিশ।   
  • Link to this news (প্রতিদিন)