• ট্রেনারের গাফিলতিতেই শেষ প্রাণ! সাঁতার কাটতে এসে শিশুমৃত্যুতে ধৃত প্রশিক্ষক
    প্রতিদিন | ২৩ জুন ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: বারাকপুরে সাঁতার শিখতে এসে জলে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় অবশেষে প্রশিক্ষককে গ্রেপ্তার করলে টিটাগড় থানার পুলিশ। অভিযোগ, তাঁর গাফিলতিতেই মৃত্যু হয়েছিল দুবছরের শিশুটির। পরিবারের অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

    স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম কৌশিককিঙ্কর ঘোষ। শনিবার তাঁকে বারাকপুর আদালতে পেশ করা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। প্রতীক বিশ্বাস নামে ওই শিশুটি বারাকপুর নোনা চন্দন পুকুর অ্যাথলেটিক ক্লাবে দু বছর ধরে সাঁতার শেখে। অন্যান্য দিনের মতো মঙ্গলবার মায়ের সঙ্গে সাঁতার শিখতে এসেছিল সে। সাঁতার কাটতে কাটতে হঠাৎই জলে তলিয়ে যায় প্রতীক। পরিবারের লোকজনের অভিযোগ, সাঁতার প্রশিক্ষণ শেষ হয়ে গেলেও প্রতীক যে জল থেকে ওঠেনি তা জানতেনই না প্রশিক্ষক। পরে পরিবারের লোকজন খোঁজখবর নিতে শুরু করেন। তখনই প্রশিক্ষকের টনক নড়ে বলেই দাবি প্রতীকের পরিজনদের।

    প্রতীকের পরিবারের অভিযোগ তোলে, ট্রেনারের গাফিলতিতেই প্রাণ গেল প্রতীকের। এর পরই অভিযুক্ত ট্রেনারের শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় মৃত শিশুর পরিবার, পরিচিত এবং স্থানীয়রা। শেষে শুক্রবার গ্রেপ্তার হয় অভিযুক্ত সাঁতার প্রশিক্ষক। আপাতত জেল হেফাজতেই দিন কাটবে তাঁর।
  • Link to this news (প্রতিদিন)