• অ্যাপ বাইকে দুর্ঘটনা নিউটাউনে, পড়ে মৃত্যু তরুণী ছাত্রীর
    আজ তক | ২৩ জুন ২০২৪
  • নিউটাউনে পথ দুর্ঘটনায় মৃত্যু হল হুগলির চুঁচুড়ার এক তরুণীর। অ্যাপ নির্ভর বাইকচালকের বেপরোয়া বাইক চালানোর জন্যই ওই দুর্ঘটনা হয়েছে বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম প্রিয়াসী পাল। বয়স ২২ বছর। কলকাতার একটি কলেজের সাংবাদিকতার ছাত্রী ছিলেন প্রিয়াসী। শনিবার বাড়ি থেকে নিউটাউনের উদ্দেশে রওনা দেন তিনি। 

    জানা গেছে, মোবাইলের সাহায্যে একটি বাইক ভাড়া করে নারকেল বাগানের দিকে যাচ্ছিলেন। সেই সময় দ্রুত গতিতে চলা বাইকটি ইকো পার্কের ১ নম্বর গেটের কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্যাক্সিতে সজোরে ধাক্কা মারে। চালক ও প্রিয়াসীকে উদ্ধার করে চিনার পার্কের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। রাতেই হাসপাতালে উদ্দেশ্যে রওনা দেন পরিবারের সদস্যরা। তরুণীর মৃত্যুর খবরে শোকের ছায়া পরিবারে।

    জানা যাচ্ছে, ২২ বছরের ওই তরুণী সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করছিলেন। সাংবাদিকতায় স্নাতকোত্তর পাশ করার পর নিউটাউনের একটি প্রতিষ্ঠানে ‘ইন্টার্নশিপ’ করছিলেন। রোজ বাড়ি থেকেই নিউটাউন যাতায়াত করতেন প্রিয়সী। মৃতার মা মৌসুমী পাল জানান, শনিবার দুপুর দেড়টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন মেয়ে। প্রথমে ট্রেন ধরে হাওড়া। সেখান থেকে অ্যাপ বাইকে করে প্রতিষ্ঠানে গিয়েছিলেন। তখন সন্ধে পৌনে ৭টা। একটি অচেনা নম্বর থেকে ফোন পান তিনি। ফোনের ও প্রান্ত থেকে জানানো হয় দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাঁর মেয়ে।

    পরে নিউটাউনের একটি বেসরকারি হাসপাতাল থেকে ফোন পান তিনি। তড়িঘড়ি হাসপাতালের দিকে রওনা হন। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে মেয়ের। প্রিয়সীর পরিবারের দাবি, বেপরোয়া গতিতে বাইক চালানোর ফলে এই পরিণতি। 
     

     
  • Link to this news (আজ তক)