• স্ত্রীর সামনেই স্বামীকে 'কুপিয়ে খুন' চোপড়ায়
    প্রতিদিন | ২৩ জুন ২০২৪
  • শংকরকুমার রায়, রায়গঞ্জ: স্ত্রীর উপস্থিতিতেই বেডরুমে ঢুকে স্বামীকে কুপিয়ে খুনের অভিযোগ। কুকীর্তি সেরে দেহ টেনে হিঁচড়ে বাড়ির পিছনে রেখে চম্পট দুষ্কৃতীর। উত্তর দিনাজপুরের চোপড়ার ভরতগছ এলাকার ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের প্রাথমিক অনুমান, ত্রিকোণ প্রেমের বলি হয়েছেন ওই যুবক।

    মৃতের নাম আনোয়ার শেখ (২৭)। প্রতিবেশীদের দাবি, শনিবার গভীর রাতে হঠাৎই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান আনোয়ার। রবিবার সকালে বাড়ির পিছনের পাট খেত থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্ত্রী পারভিন খাতুনকে আটক করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, ত্রিকোণ প্রেমের জেরেই সম্ভবত পরিকল্পিতভাবে স্বামীকে খুন করা হয়েছে।

    স্থানীয় পঞ্চায়েত সদস্য তৃণমূলের সামিরুল হক বলেন,”ভোর সাড়ে পাঁচটায় তখন আমি ঘুমাচ্ছিলাম সেই সময় ফোন আসে আনোয়ারকে পাওয়া যাচ্ছে না। তার পর সকালে বাড়ির পিছনে পাট খেতে ওই ব্যক্তির গলার নলি কাটা রক্তাক্ত দেহ উদ্ধার হয়।” খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় চোপড়া থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)