• ফের নিউটাউনে গতির বলি! দাঁড়িয়ে থাকা ট্যাক্সিতে ধাক্কা অ্যাপ বাইকের, মৃত সাংবাদিকতার ছাত্রী
    প্রতিদিন | ২৩ জুন ২০২৪
  • সুমন করাতি, হুগলি: নিউটাউনে ফের গতির বলি। দাঁড়িয়ে থাকা ট্যাক্সিতে ধাক্কা মারে একটি বাইক। শনিবার রাতে ইকো পার্কের কাছে দুর্ঘটনাটি ঘটে। ধাক্কার অভিঘাতে ছিটকে পড়ে মৃত্যু হয় আরোহী তরুণীর। বাইক চালক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। নো পার্কিং জোনে দাঁড়িয়ে থাকার অভিযোগে ট্যাক্সির চালককে আটক করা হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম প্রিয়াসী পাল। বয়স ২২ বছর। তিনি হুগলির চুঁচুড়ার (Chinsurah) বাসিন্দা। শহরের একটি কলেজের সাংবাদিকতার ছাত্রী ছিলেন প্রিয়াসী। শনিবার বাড়ি থেকে নিউটাউনের (Newtown) উদ্দেশে রওনা দেন তিনি।

    মোবাইলের সাহায্যে একটি বাইক ভাড়া করে নারকেল বাগানের দিকে যাচ্ছিলেন। সেই সময় দ্রুত গতিতে চলা বাইকটি ইকো পার্কের ১ নম্বর গেটের কাছে দাঁড়িয়ে থাকা ট্যাক্সিতে সজোরে ধাক্কা মারে। চালক ও প্রিয়াসীকে উদ্ধার করে চিনার পার্কের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। রাতেই হাসপাতালে উদ্দেশে রওনা দেন পরিবারের সদস্যরা। তরুণীর মৃত্যুর খবরে শোকের ছায়া পরিবারে।

    গত বছরের শুরুতে আলিয়া বিশ্ববিদ্য়ালয়ের সামনে বেপরোয়া গাড়ির ধাক্কায় এক ছাত্রের মৃত্য়ু হয়েছিল। ক্যাম্পাসের গেট থেকে বেরতেই একটি বেপরোয়া গাড়ি ধাক্কা মারে আলিয়া বিশ্ববিদ্যালয়ের (Alia University) ভূগোলের স্নাতক স্তরের পড়ুয়া শাকিল আহমেদকে। তাঁকে ধাক্কা মেরেই সেখান থেকে চম্পট দিয়েছিল ঘাতক গাড়িটি। শাকিলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত হয়েছিল। 

    এদিকে দিনকয়েক আগেই রাতের শহরে বেপরোয়া গতির বলি হন এক তরুণ। ঘটনাস্থল পাটুলি থানা এলাকার বাঘাযতীন উড়ালপুল। রাত ১টা নাগাদ দুর্ঘটনা ঘটে। মৃতের নাম সমীর গায়েন। বছর কুড়ির তরুণ শহিদ স্মৃতি কলোনির বাসিন্দা। সেই ঘটনায় রেশ কাটতে না কাটতেই ফের গতির বলি হলেন এই ছাত্রী। 
  • Link to this news (প্রতিদিন)