• বারুইপুরে প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে 'ধর্ষণ করে খুন', গ্রেপ্তার ২
    প্রতিদিন | ২৪ জুন ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: সোশাল মিডিয়ায় আলাপ। মাত্র কয়েকদিনেই মন দেওয়া নেওয়া। প্রেমিকাকে বাড়ি থেকে ডাকে যুবক। ডাকে সাড়া দেন তরুণী। আর তাতেই বিপদ। তার পর থেকে নিখোঁজ হয়ে যান। দুদিন পর বাড়ির কাছে জলাশয় থেকে উদ্ধার হয়েছে তাঁর দেহ। পরিবারের দাবি, ওই প্রেমিক ধর্ষণের পর খুন করে দেহ জলাশয়ে ভাসিয়ে দিয়েছে। এই অভিযোগের ভিত্তিতে বারুইপুর থানার পুলিশ ওই যুবক-সহ দুজনকে গ্রেপ্তার করেছে।

    জানা গিয়েছে, সোশাল মিডিয়ায় অজয় মণ্ডল নামে ওই যুবকের সঙ্গে পরিচয় হয় তরুণীর। অজয় বারুইপুরের মদনপুরের বাসিন্দা। নির্যাতিতার পরিবার নরেন্দ্রপুর থানা এলাকায় থাকেন। অভিযুক্তের বাড়ির কাছাকাছি মামার বাড়ি তরুণীর। গত ১ জুন ভোট দিয়ে মামার বাড়িতে যান তরুণী। সেখানেই ছিলেন। শুক্রবার রাতে ৮টা নাগাদ বাড়িতেই ছিলেন তরুণী। অভিযোগ, তাঁকে ফোন করে ডাকে অজয়। তরুণী নির্দিষ্ট জায়গায় পৌঁছন। অভিযোগ, প্রেমিক-সহ বেশ কয়েকজন মিলে তাঁকে ধর্ষণ করে। এদিকে, রাত বাড়তে থাকলে তরুণীর খোঁজখবর শুরু করেন তাঁর পরিবারের লোকজন। বার বার ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে তরুণী ফোন ধরেননি। রাত ১১টা নাগাদ তরুণীর মোবাইল সুইচড অফ হয়ে যায়।

    বারুইপুর থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়। রবিবার সকালে আচমকা বাড়ির কাছে জলাশয়ে তাঁর দেহ ভাসতে দেখা যায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। দেহ শনাক্ত করে দুদিন নিখোঁজ থাকা তরুণীর পরিবারের লোকজন। পরিবারের লোকজনের অভিযোগ, অজয় ও তার বন্ধুবান্ধবরা ওই তরুণীকে ধর্ষণ করে। তার পরই খুন করে প্রমাণ লোপাটের জন্য জলাশয়ে দেহ ভাসিয়ে দেওয়া হয়। এছাড়া তরুণীর পরিবারের দাবি, অজয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। সে এলাকার বেশ কয়েকজন মহিলাকে এর আগেও উত্যক্ত করে বলেও অভিযোগ। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ অজয়-সহ দুজনকে গ্রেপ্তার করেছে। ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের সোমবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।
  • Link to this news (প্রতিদিন)