• গুমোট গরম থেকে মিলবে স্বস্তি, আজ থেকে দক্ষিণবঙ্গে একটানা বৃষ্টির পূর্বাভাস ...
    আজকাল | ২৬ জুন ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: চড়া রোদ, গলদঘর্ম দশা থেকে অবশেষে মিলবে রেহাই। বুধবার থেকে দক্ষিণবঙ্গ জুড়ে ঝড়বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আজ ও আগামিকাল হালকা বৃষ্টি হলেও শুক্রবার থেকে বৃষ্টির দাপট বাড়বে। যার জেরে কয়েক ডিগ্রি পর্যন্ত নামবে তাপমাত্রার পারদ।

    আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, আজ কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ৩৫.৬ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা ২৯.৪ ডিগ্রি সেলসিয়াস। সকাল থেকে আংশিক মেঘলা আকাশ। বুধ ও বৃহস্পতিবার হালকা বৃষ্টি হতে পারে কলকাতায়। শুক্রবার থেকে বৃষ্টি বাড়তে পারে। সপ্তাহান্তে কলকাতায় ভারি বৃষ্টির সম্ভাবনাই থাকছে।

    আজ পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমানে হালকা বৃষ্টি হতে পারে। তার সঙ্গে বইতে পারে ৩০-৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে দুই ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামে। বৃহস্পতিবার থেকে সব জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবার থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত বিক্ষিপ্তভাবে ভারি বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের সব জেলায়।

    অন্যদিকে চলতি সপ্তাহ জুড়ে উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়িতে ভারি বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।
  • Link to this news (আজকাল)