• ২০ লাখ তোলার দাবি, ব্যারাকপুরের বিরিয়ানি ব্যবসায়ীকে ফোনে-মেসেজে 'হুমকি'!
    ২৪ ঘন্টা | ২৬ জুন ২০২৪
  • বরুণ সেনগুপ্ত: ফের খবরের শিরোনামে ব্যারাকপুরের বিখ্যাত বিরিয়ানির দোকান ডি.বাপি। ২০ লাখ টাকা তোলা দাবি ডি.বাপির মালিক অনির্বাণ দাসের কাছে। তোলা না পেয়ে হুমকি ব্যারাকপুরের বিরিয়ানি ব্যবসায়ীকে। গাড়ি লক্ষ্য করে রেইকি দুষ্কৃতীদের। এই ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। 

    এদিকে ২০ লাখ টাকা তোলা চেয়ে হুমকি, গাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীদের রেইকি, সব মিলিয়ে আতঙ্কে গৃহবন্দি ব্যারাকপুরের বিরিয়ানি ব্যবসায়ী। অভিযোগ, তোলাবাজরা ২০ লক্ষ টাকা চেয়েছে ব্যারাকপুরের বিখ্যাত বিরিয়ানির দোকান ডি.বাপির মালিক অনির্বাণ দাসের কাছ থেকে। সেই তোলার টাকা না দেওয়াতে কখনও তাঁকে ফোন করে হুমকি, কখনও মোবাইলে মেসেজ করে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ।

    অনির্বাণ জানিয়েছেন, আতঙ্কে নিজেকে বাঁচাতে কখনও নিজের বাড়ি পালটাচ্ছেন, আবার কখনও বা গাড়ি পালটাচ্ছেন। কিন্তু এভাবে পালিয়ে কদিন বাঁচবেন? আর কীভাবেই বা ব্যবসা সামলাবেন? সেটাই এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে অনির্বাণের কাছে। পুলিসকে গোটা ঘটনাটির কথা-ই জানিয়েছেন। কিন্তু এখনও কোনও সুরাহা হয়নি।

    ভুক্তভোগী ব্যারাকপুরের বিরিয়ানি ব্যবসায়ী অনির্বাণ দাসের জিজ্ঞাসা, ব্যবসা করলেই কি টাকা দিতে হবে তোলাবাজদের? কখনও বিহার থেকে আবার কখনও ভিন্ন রাজ্য থেকেও ফোন করে হুমকি দেওয়া হয় অনির্বাণকে। অনির্বাণ নিজেও মোহনপুর পঞ্চায়েতের সদস্য। উল্লেখ্য, ব্যারাকপুর-বারাসত রোডের উপর অবস্থিত ডি.বাপি বিরিয়ানির দোকানে এর আগে ২০২১ সালে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। ফের আবার গুলি চালানোর হুমকি দুষ্কৃতীদের। আর তা নিয়ে ছড়িয়েছে আতঙ্ক।

  • Link to this news (২৪ ঘন্টা)