• লিলুয়ার স্কুলে সিলিন্ডার ফেটে অগ্নিদগ্ধ দুই শিক্ষিকা
    প্রতিদিন | ২৭ জুন ২০২৪
  • অরিজিৎ গুপ্ত, হাওড়া: সাতসকালে স্কুল চলাকালীন দুর্ঘটনা। মিড ডে মিল রান্নার সময় সিলিন্ডার ফেটে বিপত্তি। গুরুতর আহত দুই শিক্ষিকা। বরাতজোরে রক্ষা পেল পড়ুয়ারা। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে হাওড়ার লিলুয়া ভট্টনগর ঘুঘুপাড়ায় দিবাকর ভট্ট এস আর সারাদামনি প্রাথমিক বিদ্যালয়ে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

    স্থানীয় ও স্কুল সূত্রে খবর, এদিন সকালে রোজকার মতোই প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়াদের জন্য মিড ডে মিল রান্না চলছিল। সেই সময় আচমকাই গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। গুরুতর আহত হয়েছেন স্কুলের প্রধান শিক্ষিকা তাপসী গোস্বামী এবং সহকারী শিক্ষিকা ইমলি সাহা ব্রহ্ম। এই ঘটনা যখন ঘটে স্কুলে পড়ুয়ারাও উপস্থিত ছিল। ক্লাস চলছিল। যদিও তাদের কোনও ক্ষতি হয়নি।

    বিকট শব্দ পেয়ে এলাকার বাসিন্দারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাগ্রস্তও সিলিন্ডারটি সরিয়ে দেয় তারা। এদিকে আহত শিক্ষিকাদের কলকাতার মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। কীভাবে সিলিন্ডারটি ফাটল তা তদন্ত করে দেখছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)