• সাত সকালে শহরের রাস্তায় ‘ফোয়ারা’! কাজে বেরিয়ে চক্ষু চড়কগাছ দমদম পার্কের বাসিন্দাদের
    প্রতিদিন | ২৭ জুন ২০২৪
  • বিধান নস্কর, দমদম: সাত সকালে শহরের রাস্তায় ফোয়ারার উত্থান। দমদম পার্কের যশোর রোডের রাস্তায় দোতলা বাড়ির সমান জল উঠছে। এই ঘটনায় চমকে গিয়েছে এলাকার বাসিন্দারা। জানা গিয়েছে, পানীয় দল সরবরাহের পাইপ ফেটে  এই ঘটনা। দ্রুত বেগে জল বেরিয়ে যাওয়ার ফলে এলাকার সাধারণ মানুষ পানীয় জল পাবেন কিনা সেই আশঙ্কায় তৈরি হয়েছে।।

    বৃহস্পতিবার সকালে দমদম পার্ক যশোর রোড কানেক্টরে পানীয় জলের পাইপ লাইন ফেটে যায় বলে খবর। সেখান থেকে দুতলা বাড়ির সমান উঁচুতে জল উঠতে শুরু করে। পানীয় জল বেরিয়ে যাওয়ার ফলে দক্ষিণ দমদম পুরসভার বিস্তীর্ণ এলাকার মানুষ জল পাবেন কিনা এই আশঙ্কায় ভুগছেন এলাকাবাসী। অবিলম্বে ওই পাইপ লাইন সারাই করার দাবি তুলছেন সাধারণ মানুষ। খবর দেওয়া হয়েছে দক্ষিণ দমদম পুরসভাকে। 

    এদিকে এই ফোয়ারার মতো জল বেরনোয় গোটা রাস্তায় জলমগ্ন হয়ে পড়ছে। ভোগান্তির শিকার স্থানীয় বাসিন্দারা। আশপাশের দোকানদাররা দোকান খুলতে পারছেন না। স্থানীয় বাসিন্দাদের কথায়, “এটা আমাদের যাতায়াতের রাস্তা। ভীষণ অসুবিধা হচ্ছে। রাস্তায় বের হলে জামা-জুতো ভিজে যাচ্ছে। ধোঁয়ার মতো জল পড়ছে, চোখে দেখতে পাচ্ছি না।” তাদের আরও দাবি, এটা নিজে থেকে হয়েছে। কারও দোষ নেই। পুরসভা দ্রুত মেরামতি শুরু করুক। 
  • Link to this news (প্রতিদিন)