• শেওড়াফুলি স্টেশনে ট্রেন থেকে পড়ে পা বাদ গেল যুবকের
    প্রতিদিন | ২৮ জুন ২০২৪
  • সুমন করাতি, হুগলি: ভিড় ট্রেনে উঠতে গিয়ে অঘটন। লোকাল ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন এক যাত্রী। গুরুতর জখম যুবক। প্রাথমিকভাবে অনুমান, তাঁর পা কাটা গিয়েছে। গুরুতর জখম ওই যাত্রী বর্তমানে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে চিকিৎসাধীন।

    জানা গিয়েছে, শুক্রবার সকাল সাড়ে নটা নাগাদ ডাউন ব্যান্ডেল লোকাল শেওড়াফুলি স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্মে ঢোকে। ট্রেনে প্রচণ্ড ভিড় ছিল। ভিড় থাকা সত্ত্বেও অফিস টাইমে কিছুটা জোর করেই চলন্ত ট্রেনে উঠতে যান ওই যুবক। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভিড়ের চাপে বেসামাল হয়ে রেললাইনে পড়ে যান। গুরুতর আহত হন। অনেকেই বলেন, সম্ভবত পা কাটা গিয়েছে তাঁর।

    খবর পেয়ে শেওড়াফুলি জিআরপি থানার পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছয়। গুরুতর জখম অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয়। তাকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই যাত্রীর শারীরিক অবস্থা অত্যন্ত গুরুতর। ওই যাত্রীর কাছ থেকে একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে। তার সূত্র ধরে নাম, পরিচয় এবং বাড়ির ঠিকানা জানার চেষ্টা করছে জিআরপি।

    এর আগে গত ৭ জুন শিয়ালদহ মেন শাখায় অতিরিক্ত ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়। ওইদিন শিয়ালদহ স্টেশনের ১ থেকে ৫ নম্বর প্ল‌্যাটফর্মের লাইন সম্প্রসারণের কাজের জন্য বহু লোকাল বাতিল হয়ে যায়। তার ফলে প্রতিটি ট্রেনই ছিল ভিড়ে ঠাসা। সে কারণেই প্রাণহানি হয় যুবকের। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই শেওড়াফুলি স্টেশনে ফের অঘটন। গুরুতর জখম হলেও প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।
  • Link to this news (প্রতিদিন)