• মাঝরাত অবধি বিশ্বকাপের সেমিফাইনাল দেখে গঙ্গাস্নানে যাওয়াই কাল! তলিয়ে মৃত্যু যুবকের
    প্রতিদিন | ২৮ জুন ২০২৪
  • সুমন করাতি, হুগলি: মাঝ রাত অবধি বিশ্বকাপের সেমিফাইনাল দেখেছেন। ভারত জেতার পরই বন্ধুদের সঙ্গে গঙ্গাস্নানে গিয়েছিলেন উত্তরপাড়ার সৌরভ চট্টোপাধ্যায়। সেটাই কাল হল। তলিয়ে মৃত্যু হয়েছে যুবকের। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

    জানা গিয়েছে, ২৭/১ আর কে স্ট্রিটের বাসিন্দা সৌরভ চট্টোপাধ্যায়। তাঁর বয়স ৩৮ বছর। রেলে কর্মরত ছিলেন তিনি। সূত্রের খবর, বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত ইংল্যান্ড-ভারতের খেলা দেখেন তিনি। এর পর বন্ধুদের সঙ্গে উত্তরপাড়ার রামঘাটে স্নানে যাওয়ার প্ল্যান করেন। যেমন ভাবা, তেমন কাজ! মধ্যরাতেই চলে যান তাঁরা। নেমে পড়েন স্নানে। জোয়ারে তলিয়ে যান সৌরভ। বিষয়টি জানাজানি হতেই শুরু হয় গঙ্গাবক্ষে তল্লাশি। দীর্ঘক্ষণ পর উদ্ধার হয় সৌরভের দেহ। যুবকের মৃত্যুর খবর পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

    এবিষয়ে মৃতের এক প্রতিবেশী জানান, সৌরভ চট্টোপাধ্যায় সাঁতার জানতেন না। তা সত্ত্বেও স্নানে নেমেছিলেন। ফলে এই দুর্ঘটনা। কিন্তু সাঁতার না জেনেও ওই যুবক জলে নামলেন সেই প্রশ্ন তুলছেন অনেকে। ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা। প্রসঙ্গত, এই ঘটনা প্রথম নয়। প্রায়ই নদীতে স্নান করতে নেমে বিপদে পড়েন অনেকে। তা সত্ত্বেও সতর্ক হচ্ছেন না অনেকেই। সাঁতার না জেনেই নামছেন জলে। পরিণতি হচ্ছে ভয়ংকর। 
  • Link to this news (প্রতিদিন)