• কলকাতার বিভিন্ন প্রান্তে ইডির তল্লাশি
    প্রতিদিন | ২৯ জুন ২০২৪
  • অর্ণব আইচ: ফের কলকাতায় অ্যাকশন ইডির। শনিবার সকাল থেকে শহরের মোট ৮ জায়গায় চলছে তল্লাশি অভিযান। সূত্রের খবর, ভিনরাজ্যের আর্থিক প্রতারণা সংক্রান্ত কোনও মামলায় তল্লাশি অভিযান চলছে।

    শনিবার সকালে সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে ইডি আধিকারিকরা বেরন। সেখান থেকে একদল আধিকারিক দক্ষিণ কলকাতার আলিপুরে পৌঁছন। সেখানে এক ব্যবসায়ীর ফ্ল্যাটে চলছে তল্লাশি। বিভিন্ন ছোট ছোট দলে ভাগ হয়ে ইডি আধিকারিকরা সাউথ সিটি, লেকটাউন, যাদবপুর-সহ মোট আট জায়গায় তল্লাশি করছেন। সঙ্গে রয়েছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

    উল্লেখ্য, চলতি সপ্তাহে সিবিআই-ও দফায় দফায় বিকাশ ভবনের গুদামে তল্লাশি চালায়। বুধ ও বৃহস্পতির পর শুক্রবারও সেখানে চলে তল্লাশি। দুপুরের দিকে বস্তা ভর্তি নথি নিয়ে বেরতে দেখা যায় সিবিআই আধিকারিকদের। বস্তা ভর্তি নথিপত্রে কী রয়েছে, সে বিষয়ে সিবিআইয়ের তরফে এখনও কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলার কোনও নথিপত্র সেখানে রয়েছে। ওই নথিপত্র থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মামলা ফের নতুন করে গতি পেতে পারে বলেও মনে করা হচ্ছে। সিবিআইয়ের নথি উদ্ধার নিয়ে চাপানউতোরের মাঝে কলকাতার বিভিন্ন প্রান্তে ইডি তল্লাশি।
  • Link to this news (প্রতিদিন)