• মগরায় নিখোঁজ একই স্কুলের ৫ ছাত্রী
    প্রতিদিন | ৩০ জুন ২০২৪
  • সুমন করাতি, হুগলি: স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ ৫ ছাত্রী। তারা প্রত্যেকেই একই স্কুলের ছাত্রী। এমনকী তারা একই শ্রেণির পড়ুয়া। বিকেল গড়িয়ে সন্ধ্যা পেরিয়ে গেলেও মেয়েরা বাড়িতে না ফেরায় খোঁজাখুজি শুরু করে পরিবার। রাতে মগরা থানায় অভিযোগ দায়ের করেছেন প্রত্যেকের অভিভাবক। 

    পুলিশ ও নিখোঁজ ছাত্রীদের পরিবার সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ছাত্রীরা মগড়া প্রভাবতী বালিকা বিদ্যালয়ের পড়ুয়া। তারা প্রত্যেকেই অষ্টম শ্রেণির পড়ুয়া। সকলেরই বাড়ি মগরা ১ নম্বর গ্রামপঞ্চায়েত এলাকায়। শনিবার সকালে তারা প্রত্যেকেই স্কুলে যাওয়ার নাম করেই বাড়ি থেকে বেরোয়। তবে ফিরে আসার সময় পেরিয়ে যাওয়ার পরও না আসায় খোঁজাখুজি শুরু হয়। যাওয়া হয় স্কুলেও। সেখানে গিয়ে অভিভাবকরা জানতে পারেন, পাঁচ নিখোঁজ ছাত্রীর কেউই স্কুলে আসেনি।

    অবশেষে স্থানীয় মগড়া (Mogra) থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এক অভিভাবক বলেন, “নিখোঁজ প্রত্যেকেই একই এলাকার মেয়ে। একসঙ্গেই স্কুলে যাতাওয়াত করে। আজ স্কুলে যাওয়ার পর আর বাড়ি ফিরে আসেনি। খোঁজাখুজির পর না পেয়ে থানায় অভিযোগ করেছি।” ৫ বান্ধবীর এক সঙ্গে নিখোঁজ হয়ে যাওয়ার চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)