• বুথে হারলে উন্নয়ন নয়! 'হুমকি' তৃণমূল বিধায়কের
    প্রতিদিন | ৩০ জুন ২০২৪
  • জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: উপনির্বাচনে লিড না পেলে উন্নয়ন হবে না! হুমকি তৃণমূল বিধায়কের। স্বাভাবিকভাবেই শাসক দলের বিধায়কের এহেন মন্তব্যে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পরে অবশ্য পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি।

    ১০ জুলাই বাগদা বিধানসভার উপনির্বাচন। সেই উপলক্ষে শনিবার হেলেঞ্চার নেতাজি শতবার্ষিকী অডিটোরিয়ামে কর্মিসভার আয়োজন করা হয়েছিল তৃণমূলের পক্ষ থেকে। উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি, খাদ্যমন্ত্রী রথীন ঘোষ এবং অশোকনগরের বিধায়ক তথা জেলা সভাধিপতি নারায়ণ গোস্বামী-সহ আরও অনেকে। সেই কর্মিসভায় তোপ দাগেন নারায়ণ গোস্বামী। তাঁর কথায়,”যে বুথে লস হবে সে বুথে আর উন্নয়ন হবে না।” অর্থাৎ যেসব বুথে তৃণমূল প্রার্থী পরাজিত হবেন সেখানে উন্নয়ন হবে না বলেই দাবি বিধায়কের।

    বিতর্কের মুখে পড়ে অবশ্য পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তৃণমূল বিধায়ক। বলেন, “শনিবার দলের বুথস্তরের কর্মীদের নিয়ে সভা ছিল। কর্মীরা যাতে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন। যাতে তাঁরা কাজে গাফিলতি না করেন তাই নেতৃত্বের পক্ষ থেকে তাঁদের চাপে রাখতে এই কথা বলা হয়েছে। মুখ্যমন্ত্রী সকলের জন্যই উন্নয়ন করেন।” এবিষয়ে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি দেবদাস মণ্ডলের প্রতিক্রিয়া, “বাগদার সবকটি বুথেই তৃণমূল হারবে।”
  • Link to this news (প্রতিদিন)