• ফের টার্গেট সোনার দোকান! মাদুলি কিনতে গিয়ে লক্ষ টাকার গয়না নিয়ে চম্পট
    প্রতিদিন | ৩০ জুন ২০২৪
  • নিরুফা খাতুন: নতুন সপ্তাহেও ভিজবে দক্ষিণবঙ্গ। আগামী ৪-৫ দিন বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি চলবে দক্ষিণবঙ্গের সব জেলাতে। সঙ্গী হবে ঘণ্টা ৩০-৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া। বুধবার থেকে বাড়বে বৃষ্টি। দুর্যোগ থেকে রেহাই পাবে না উত্তরও। পাঁচ জেলায় চলবে অতি ভারী বৃষ্টি।

    আলিপুর আবহাওয়া দপ্তর বলছে, দক্ষিণবঙ্গের আকাশ থাকবে মেঘলা। আগামী শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলাতে চলবে বৃষ্টি। বিক্ষিপ্তভাবে কিছু জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামী কয়েকদিন তাপমাত্রায় বিশেষ হেরফের হবে না। তবে বৃষ্টি না হলে আর্দ্রতাজনিত অস্বস্তি চলবে। আজ ভারী বৃষ্টি হতে পারে পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদে। সোম, মঙ্গলবার চলবে বৃষ্টি। বুধবার থেকে বাড়বে বৃষ্টি। গাঙ্গেয় পশ্চিমবঙ্গে ভারী বৃষ্টি হবে। বুধ ও বৃহস্পতিবার ভারী বৃষ্টি হবে নদিয়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায়।

    উত্তরের সব জেলাতেই দুর্যোগের কালো মেঘ। আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, কোচবিহার, দার্জিলিং, কালিম্পং-এ চলবে ভারী থেকে অতিভারী বৃষ্টি। মালদহ, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে চলবে বৃষ্টি। বুধবার থেকে বৃষ্টি কমলেও বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি চলবে। ফলে নদীর জলস্তর বৃদ্ধি থেকে ভূমিধসের মতো বিপর্যয়ের আশঙ্কা থাকছে। 

    কলকাতাতেও মেঘলা আকাশ। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামী তিন-চারদিন বৃষ্টি চলবে। তবে বৃষ্টি না হলে আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে। 
  • Link to this news (প্রতিদিন)