• বাইক থেকে নামিয়ে এলোপাথাড়ি লাথি, হুগলিতে যুবক ‘খুনে’ চাঞ্চল্য
    প্রতিদিন | ৩০ জুন ২০২৪
  • সুমন করাতি, হুগলি: কলকাতা, সল্টলেকে মারধরে যুবকর মৃত্যু ঘিরে শোরগোলের মাঝে হুগলিতে ‘খুন’ প্রতিবাদী। মনসা পুজো থেকে ফেরার পথে মাইক বাজানো নিয়ে বচসা। প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে মারার অভিযোগ। হুগলির পাণ্ডুয়ার দ্বারবাসিনীতে তুমুল চাঞ্চল্য।

    গত বৃহস্পতিবার হুগলির পান্ডুয়ার দ্বারবাসিনী এলাকায় মনসা পুজো ছিল। তা দেখে ফিরছিলেন আশিস বাউল দাস নামে বছর পঁচিশের যুবক। তিনি দেখেন, কয়েকজন যুবকের মধ্যে মাইক বাজানো নিয়ে বচসা চলছিল। তারই প্রতিবাদ করেন আশিস। অভিযোগ, ওই যুবকদের সঙ্গে আশিসের বাকবিতণ্ডা শুরু হয়। তাকে টেনেহিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে আনা হয়। বুকে, পেটে লাথি মারতে থাকে। যুবক অচৈতন্য হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। উদ্ধার করে তাঁকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরিবারের লোকজনকে সেকথা জানানো হয়।

    শুক্রবার তাঁকে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে তাঁর অবস্থার অবনতি হয়। এর পর চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরিবারের লোকজন প্রথমে তাঁকে কল্যাণীতে নিয়ে যায়। কলকাতা নিয়ে যাওয়ার পথে সন্ধ্যায় ওই যুবকের মৃত্যু হয়। রবিবার ইমামবাড়া সদর হাসপাতালে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কয়েকজন যুবকের বিরুদ্ধে পাণ্ডুয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অবিলম্বে অভিযুক্ত যুবকদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁর পরিবারের লোকজনেরা।
  • Link to this news (প্রতিদিন)