• এলাকা দখলের লড়াই! বাড়ির সামনে প্রৌঢ়কে গুলি, উত্তপ্ত নিমতা
    প্রতিদিন | ৩০ জুন ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: ফের গুলি চলল নিমতায়। বাড়ির সামনেই গুলিবিদ্ধ বছর ৫২-এর এক প্রৌঢ়। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দমদম পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডে। অভিযুক্ত ব্যক্তিকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার করেছে নিমতা থানার পুলিশ।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর দমদম পুরসভার (North Dumdum) ফতুল্লাপুর এলাকায় হাফিজুর শেখের সঙ্গে বচসা বাঁধে স্থানীয় বাসিন্দা ফারুক আহমেদের। সেই বচসা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, সেই সময় বন্দুক বার করে গুলি চালান ফারুক। গুলিবিদ্ধ হন হাফিজুর। তাঁর পেটে গুলি লাগে।

    আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ ব্যক্তিকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে (R G Kar Medical College and Hospital) নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি। দুই গোষ্ঠীর এলাকা দখল ঘিরে এই গুলি বলে মনে করছেন স্থানীয়রা। রাতে গুলি চলার ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ঘটনার পর থেকে এলাকা থমথমে।

    খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিমতা (Nimta) থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্ত ফারুক আহমেদকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার করছে পুলিশ। তার বিরুদ্ধে বেআইনি অস্ত্র মজুত, অস্ত্র দিয়ে হামলা-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তার করে মামলা শুরু করেছে। আজ রবিবার ধৃতকে আদালতে পেশ করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

    প্রসঙ্গত, কিছুদিন আগেই বেলঘরিয়ার রথতলা এলাকায় এক ব্যবসায়ীর উপর গুলি চালানোর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নিমতায় শ্যুটআউট। পর পর গুলি চালানোর ঘটনায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন স্থানীয়রা।
  • Link to this news (প্রতিদিন)