• চোপড়া কাণ্ডে বিধায়ককে শোকজ, জমি কাণ্ডে নেতাকে বহিস্কার করল তৃণমূল ...
    আজকাল | ০৩ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: চোপড়ায় যুগলকে মারধর এবং জলপাইগুড়িতে জমি কাণ্ডে কড়া পদক্ষেপ নিল তৃণমূল কংগ্রেস। প্রথম ঘটনায় বিধায়ককে শোকজ এবং দ্বিতীয়টিতে অভিযুক্ত ব্লক সভাপতিকে দল থেকে বহিস্কার করল তৃণমূল কংগ্রেস। দলীয় সূত্রে জানা গিয়েছে এখবর। 

    চোপড়ার ঘটনায় ইতিমধ্যেই যথেষ্ট অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। রাস্তায় ফেলে 'তালিবানি' কায়দায় মারধর এবং ঘটনার পরিপ্রেক্ষিতে স্থানীয় বিধায়ক হামিদুল রহমানের বক্তব্য ঘিরে যথেষ্ট বিতর্ক তৈরি হয়। একটি ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে রাস্তায় ফেলে এক তরুণ- তরুণীকে কঞ্চি দিয়ে পেটাচ্ছে অভিযুক্ত তাজিমুল ওরফে জেসিবি। এই তাজিমুল বিধায়কের ঘনিষ্ঠ বলেই জানা গিয়েছে। এই ভিডিওর সত্যতা যাচাই করেনি আজকাল.ইন। ঘটনা প্রসঙ্গে হামিদুল বলেছিলেন 'বিচার'টা একটু বেশি হয়ে গিয়েছে। যদিও হামিদুল পরে তাঁর বক্তব্যের জন্য দুঃখপ্রকাশ করেন। জানা গিয়েছে হামিদুলকে শোকজ-এর জবাব দেওয়ার জন্য সাতদিন সময় দেওয়া হয়েছে। 

    অন্যদিকে জলপাইগুড়িতে জমি কেলেঙ্কারিতে অভিযুক্ত পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া দলীয় ব্লক সভাপতি দেবাশিস প্রামাণিককে বহিস্কার করল তৃণমূল। মঙ্গলবার জেলায় সাংবাদিক সম্মেলন করে এখবর জানিয়েছেন জেলা সভাপতি মহুয়া গোপ। দেবাশিস ছিলেন ডাবগ্রাম ফুলবাড়ি সাংগঠনিক ব্লকের সভাপতি।
  • Link to this news (আজকাল)