• খাস কলকাতায় ফের গণপিটুনির অভিযোগ, ৬ দিনে তৃতীয়বার
    আজকাল | ০৩ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: খাস কলকাতায় আবারও গণপ্রহারের অভিযোগ। গত ৬ দিনে এ নিয়ে তৃতীয়বার। এবার ঘটনাস্থল একবালপুর। আহত যুবক বর্তমানে একবালপুর নার্সিংহোমে চিকিৎসাধীন।

    পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধে সাড়ে ৭টা নাগাদ সামান্য বচসার পরেই খিদিরপুরে গেস্ট হাউজের সামনে এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। রয়েল গেস্ট হাউস নামে একটি হোটেলের সামনে এই গণপ্রহারের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় একবালপুর থানার পুলিশ। সে সময় গেস্ট হাউসেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

    আহত যুবকের অভিযোগ, গেস্ট হাউজের তিনজন কর্মী তাঁকে লোহার রড, বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। হাসপাতাল থেকে ছাড়া পেলেও পরে একবালপুর নার্সিংহোমে ভর্তি হন। যুবকের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার তিনজনকেই গ্রেপ্তার করে পুলিশ। পরে যদিও জামিন পেয়ে যায় তারা। ঘটনার তদন্ত চলছে।

    গত শুক্রবার বউবাজারে মোবাইল চোর সন্দেহে ইরশাদ আলম নামের এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। যে ঘটনায় ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার এনআরএস হাসপাতালের সামনে মোবাইল চোর সন্দেহে এক যুবককে গণপিটুনির অভিযোগ উঠেছে।
  • Link to this news (আজকাল)