• জেল থেকে বেরিয়েই কাঁপা গলায় ভাঙড় নিয়ে 'কড়া' বার্তা 'অসুস্থ' আরাবুলের!
    ২৪ ঘন্টা | ০৩ জুলাই ২০২৪
  • তথাগত চক্রবর্তী: জামিনে জেল থেকে মুক্তি ভাঙড়ের 'তাজা নেতা' আরাবুল ইসলামের। আর আরাবুল ইসলাম জেল থেকে বেরতেই উচ্ছ্বাস কর্মীদের। অন্যদিকে, জেল থেকে বেরিয়েই আরাবুল ইসলামের স্পষ্ট বার্তা, ভাঙড় থেকে তাঁকে সরানো যাবে না! তিনি ভাঙড়েই আছেন! জামিনে এদিন বারুইপুর সংশোধনাগার থেকে ছাড়া পান আরাবুল ইসলাম। ছাড়া পেয়ে কর্মী, সমর্থকদের ভালোবাসায় আপ্লুত ভাঙড়ের 'তাজা নেতা' আরাবুল ইসলাম।

    একইসঙ্গে বুঝিয়ে দেন, ভাঙড়-২ পঞ্চায়েত সমিতির সভাপতি হিসেবে তাঁর যে নেমপ্লেট তা সরিয়ে দিলেও, তাঁকে সরানো যে সহজ হবে না। খুব স্পষ্ট ভাষায় এদিন সেই বার্তা দেন তিনি। আরাবুল ইসলাম বলেন, "আমি নির্বাচিত জন প্রতিনিধি। পঞ্চায়েত সমিতির সদস্যদের ভোটে আমি সভাপতি হয়েছি।" উল্লেখ্য, আরাবুল ইসলামের বিরুদ্ধে ভাঙড়ের এক তৃণমূল নেতাকে খুনের চক্রান্তের অভিযোগ করেছিলেন শওকত মোল্লা। এই নিয়ে আগামী এক সপ্তাহের মধ্যে প্রকাশ্যে তিনি জানাবেন বলেও জানান আরাবুল ইসলাম। বার্তা দেওয়ার পাশাপাশি, জেল থেকে বেরিয়ে কাঁপা কাঁপা গলায় আরাবুল ইসলাম এও বলেন যে, 'আমি অসুস্থ।'

    এদিন জেল থেকে বেরনোর পরক্ষণেই লোকসভা ভোটে ভালো রেজাল্ট মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়ের কৃতিত্ব বলেও মন্তব্য করেন আরাবুল ইসলাম। নেত্রী মমতা বন্দোপাধ্যায় ও নেতা অভিষেক বন্দোপাধ্যায় যাতে সুস্থ ও ভালো থাকেন তাঁর প্রার্থনাও করেন। সেইসঙ্গে ভাঙড়ের মানুষও যাতে সুস্থ ও ভালো থাকে, সেই প্রার্থনাও করেন তিনি। প্রসঙ্গত, কলকাতা হাইকোর্টের নির্দেশে মঙ্গলবার জামিন পান আরাবুল ইসলাম। আজ তার কাগজপত্র এসে পৌঁছানোর পর দুপুর ২টো ২০ নাগাদ তিনি জেল থেকে ছাড়া পান। জেল থেকে 'মুক্ত' আরাবুল ইসলামকে স্বাগত জানাতে বহু কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। রজনীগন্ধার মালা পরিয়ে এদিন তাঁকে অভ্যর্থনা জানান কর্মীরা।

    এর আগে আরাবুল ইসলাম জেলে বন্দি থাকার সময়, ভাঙড়ের 'তাজা নেতা'র মুক্তির দাবিতে আদালত চত্বরে রীতিমতো গড়াগড়ি খেতে প্রতিবাদ জানাতে দেখা গিয়েছিল তৃণমূল কর্মীদের। পাশাপাশি, স‍্যোশাল মিডিয়াতেও আরাবুলের মুক্তির দাবিতে সরব হন তৃণমূল কর্মীরা।

  • Link to this news (২৪ ঘন্টা)