• চোপড়া কাণ্ডে ধৃত আরও ১, ভিডিও ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত পুলিশের
    প্রতিদিন | ০৩ জুলাই ২০২৪
  • শংকরকুমার রায়, রায়গঞ্জ: চোপড়া কাণ্ডে গ্রেপ্তার আরও ১। ভিডিও ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত করে ইসলামপুর থানার পুলিশ। বুধবার সকালে চোপড়ার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেপ্তার করে। এদিনই ধৃতকে আদালতে পেশ করা হয়েছে।

    পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম আমিরুল ইসলাম ওরফে বধুয়া। উত্তর দিনাজপুরের চোপড়ার সীমান্তবর্তী লক্ষ্মীপুর পঞ্চায়েতের ঘির্নারগ্রামের বাসিন্দা। ভিডিও ফুটেজে জেসিবির সঙ্গে তাঁকেও মারধর করতে দেখা গিয়েছে বলে দাবি সূত্রের। এদিনই তাঁকে ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে। 

    ঘটনা সামনে আসতেই ইসলামপুর পুলিশ সুপার স্বতঃপ্রণোদিত মামলা করেছিলেন জেসিবির বিরুদ্ধে। জানিয়েছিলেন, ভিডিও ফুটেজ দেখে বাকি অভিযুক্তদের চিহ্নিত করা হবে। সেই মতো আমিরুলকে গ্রেপ্তার করা হল। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, যুগলকে যখন মারধর করা হচ্ছিল সেই সময় মূল অভিযুক্ত জেসিবির পাশে দেখা গিয়েছে তাকে। 

    রবিবার প্রকাশ্যে এসেছে চোপড়ার ‘নীতি পুলিশি’র ভিডিও। যেখানে দেখা গিয়েছে, কঞ্চি হাতে বেধড়ক মারধর করা হচ্ছে এক তরুণীকে। তাঁর পুরুষসঙ্গীর তালিবানি নির্যাতনের শিকার। দুজনের ‘অপরাধ’ পালিয়ে গিয়ে বিয়ে করে সংসার পেতেছিলেন। সেই ঘটনায় রাজ্যে জোর শোরগোল। শাসক-বিরোধীর মধ্যে চলছে জোর আলোচনা। আপাতত পুলিশের জালে মূল অভিযুক্ত জেসিবি। চোপড়ার আইসিকে শোকজও করেছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।
  • Link to this news (প্রতিদিন)