• কোচবিহারের পর জগদ্দল, বিজেপির মহিলা কর্মীর মাথায় কোপ! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
    প্রতিদিন | ০৪ জুলাই ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: কোচবিহারের পর জগদ্দল। রাজ্যে ফের আক্রান্ত বিজেপি কর্মী। এবারও অভিযোগের তির তৃণমূলের দিকে। বুধবার বিজেপি করার অপরাধে এক মহিলার মাথায় ধারালো অস্ত্রের কোপ মারার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এছাড়াও মহিলার মাকেও বেধড়ক মারা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় বিজেপি কর্মীকে বারাকপুর বি এন বসু হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি ঘটলে আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

    জগদ্দল (Jagaddal) বিধানসভার কাউগাছি এলাকায় গ্যাস মাঠের বাসিন্দা রূপা দেবনাথ এলাকায় বিজেপি (BJP) কর্মী বলে পরিচিত। আজ বুধবার তিনি স্থানীয় কলে জল আনতে যান। সেই সময় স্থানীয় কয়েকজনের সঙ্গে বচসা বাঁধে। বচসা পৌঁছয় হাতাহাততে। অভিযোগ, সেই সময় ধারাল অস্ত্র দিয়ে রূপার মাথায় কোপ মারা হয়। বাঁচাতে গেলে মারা হয় বিজেপি কর্মীর মাকেও। রক্তাক্ত অবস্থায় রূপাকে উদ্ধার করে বি এন বসু হাসপাতালে আনা হয়। সেখানে তাঁর মাথায় তিনটি সেলাই করা হয়। ঘটনায় উত্তেজনা এলাকায়।

    গত মাসের কোচবিহারে এক মুসলিম মহিলা বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এক মহিলাকে রাস্তা দিয়ে চুলের মুঠি ধরে মারতে মারতে নিয়ে গিয়ে বিবস্ত্র করে পাশবিক অত্যাচার চালানোর অভিযোগ উঠে তৃণমূলের বিরুদ্ধে। বুধবার কোচবিহার জেলার মাথাভাঙা ২ নম্বর ব্লকের রুইডাঙার ঘটনা ঘটে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার এক মহিলাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।
  • Link to this news (প্রতিদিন)