• সামাজিক মাধ্যমে মন্ত্রী অরূপ রায়ের বিরুদ্ধে অভিযোগে গ্রেপ্তার, আদালতের নির্দেশে মুক্ত ...
    আজকাল | ০৪ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: রাজ্যের মন্ত্রী অরূপ রায়ের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন। যা দেখে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন এক তৃণমূল নেতা। গ্রেপ্তার হয় অভিযুক্ত। বুধবার কলকাতা হাইকোর্টের নির্দেশে মুক্তি পেলেন এরশাদ সুলতান নামে ওই যুবক। ঘটনাচক্রে তিনিও একজন তৃণমূল কর্মী বলেই জানা গিয়েছে

     এই মামলায় আদালতে ভর্ৎসনার মুখোমুখি হল পুলিশ। ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করেছে পুলিশ বলে আদালতের মন্তব্য। এদিন সন্ধ্যায় এরশাদ ছাড়া পান। 

    গত ২৮ জুন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বৈঠকের সরাসরি সম্প্রচারের সময় এরশাদ লাইভের কমেন্ট বক্সে অরূপ রায়ের বিরুদ্ধে পুকুর ভরাটের অভিযোগ করেন। যা দেখে শিবপুর থানায় অভিযোগ দায়ের করেন মধ্য হাওড়ার এক তৃণমূল নেতা। ৩০ জুন গ্রেপ্তার হয় এরশাদ। 

    বুধবার হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহার এজলাসে মামলাটি উঠলে শুনানি চলাকালীন বিচারপতি প্রশ্ন করেন কোনও নাগরিক যদি ক্ষোভ জানায় তবে তাঁকে গ্রেপ্তার করা হবে? পাশাপাশি তাঁর প্রশ্ন, অরূপ রায় কি অভিযোগ দায়ের করেছেন? সেইসঙ্গে তিনি মন্তব্য করেন, দুই ব্যক্তির মধ্যে গোলমালে তৃতীয় ব্যক্তির অভিযোগ দায়ের আর পুলিশ গ্রেপ্তার করল? বিকেল পাঁচটার মধ্যে তিনি এরশাদকে ছাড়ার নির্দেশ দেন।
  • Link to this news (আজকাল)