• পড়ে গিয়ে গুরুতর জখম মুকুল রায়, ভর্তি হাসপাতালে
    প্রতিদিন | ০৪ জুলাই ২০২৪
  • স্টাফ রিপোর্টার: বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত মুকুল রায়। বুধবার রাত সাড়ে নটা নাগাদ আচমকা তিনি তাঁর ঘরের মধ্যেই পড়ে যান। সঙ্গে সঙ্গে জ্ঞান হারান। পরিবারের লোকজন কিছুটা দেরিতে জানতে পারেন। তবে পড়ে যাওয়ার কথা জানতে পারার পরই আর সময় নষ্ট করেননি। ছেলে শুভ্রাংশু রায় এবং পরিজনেরা দ্রুত কলকাতার বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন মুকুল রায়কে। রাত সোয়া এগারোটা নাগাদ সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বর্ষীয়ান নেতার শারীরিক অবস্থা সংকটজনক। তবে তাঁর অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

    বেশ কয়েকমাস ধরেই অসুস্থ মুকুল রায় (Mukul Roy)। তাঁর ডিমেনশিয়া রয়েছে। তার জন্য মাঝেমধ্য়ে ভুলে যান অনেক কিছু। তার উপর মাঝেমধ্যে মানসিক ভারসাম্যের সমস্যাও দেখা যায়। একা একা তাঁকে ছাড়েন না পরিবারের লোকজন। চলতি বছরের এপ্রিল মাসে ব্যক্তিগত কাজে কলকাতায় আসার পথে অসুস্থ হয়ে পড়েন মুকুল রায়। সূত্রের খবর, মাঝপথে গাড়িতেই অসুস্থ বোধ করতে থাকেন।

    গাড়িচালক তড়িঘড়ি তাঁকে বাইপাসের ধারে হাসপাতালে নিয়ে যান। সেখানে সঙ্গে সঙ্গে ভর্তি করে নেন চিকিৎসকরা। প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকরা জানান, মুকুল রায়ের রক্তে শর্করার মাত্রা বেড়ে গিয়েছিল। শ্বাসকষ্টও ছিল। এছাড়া অন্যান্য সমস্যাও ছিল। সেবারও মেডিক্যাল বোর্ড গঠন করে চিকিৎসা হয় তাঁর। সুস্থ হয়ে ওঠার পরই হাসপাতাল থেকে ছাড়া পান মুকুল রায়। তার পর মাসদুয়েক কাটতে না কাটতেই ফের পড়ে গিয়ে গুরুতর জখম মুকুল রায়। এবারও মেডিক্যাল বোর্ড গঠন করে তাঁর চিকিৎসা শুরু হয়েছে। 
  • Link to this news (প্রতিদিন)