• তরুণীর জীবন দ্বিতীয় পুরুষ! লেক থানা এলাকায় গুলিকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য
    ২৪ ঘন্টা | ০৪ জুলাই ২০২৪
  • পিয়ালি মিত্র: গতকাল লেক থানা এলাকার একটি গেস্টহাউসে প্রেমিকাকে গুলি করে আত্মঘাতী হয় বজবজের তরুণ রাকেশ সাউ(২৭)। গুলিবদ্ধ তরুণী নিক্কু কুমারী দুবের অবস্থা গুরুতর। যে গেস্টহাউসে তারা  উঠেছিলেন সেখ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেই নোটেই পাওয়া গিয়েছে বেশকিছু চাঞ্চল্যকর তথ্য।

    গতকাল বিকেল চারটে পঞ্চাশ নাগাদ গুলি শব্দ পান গেস্ট হাউসের কেয়ারটেকার। পায়ে গুলি লাগা অবস্থায় ঘর থেকে বেরিয়ে এসে নিক্কু কুমারী অভিযোগ করেন তাঁকে গুলি করেছে রাকেশ সাউ। গতকাল হাসপাতালে ওই তরুণীর সঙ্গে কথা বলে পুলিস। সেইসময় তিনি জানান, রাকেশর সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু ব্রেকআপ হয়ে গিয়েছে। কিন্তু রাকেশ তাকে সম্পর্ক রাখার জন্য বারবার চাপ দিতে থাকে। পুরনো সম্পর্কের কথা তুলে তাকে ব্ল্যাকমেলও করা হয়।

    এদিকে, ওই গেস্টহাউস থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। সেই মেলে লেখা দুজনের মধ্যে ছোটবেলা থেকেই সম্পর্ক ছিল। কিন্তু দুজনের কাস্ট এক না হওয়ায় তাদের বিয়ে হয়নি। কিন্তু সম্প্রতি তরুণীর জীবনের অন্য এক যুবকের  আবির্ভাব হয়। তার সঙ্গে সম্পর্ক তৈরি হয় নিক্কুর। পুলিসের অনুমান সম্পর্ক ভেঙে যাওয়া ও নিক্কুর জীবনে দ্বিতীয় পুরুষের আগমনের বিষয়টি মেনে নিতে পারেনি রাকেশ। তা থেকেই পরিকল্পনা করে ওই কাণ্ড ঘটায় রাকেশ।  

    সূত্রের খবর, রাকেশ সাউ নামের ওই যুবকের বয়স ২৭। জখম তরুণী নিক্কু কুমারী দুবে বছর একুশের। দুজনই প্রতিবেশী। ৬-৭ বছরের সম্পর্ক ছিল তাদের। কিন্তু কোভিডের পর থেকে মেয়েটি সম্পর্ক রাখতে চাইছিল না। ছেলেটি তাও সম্পর্ক রাখার জন্য চাপ দিচ্ছিল। পুলিসের কাছে বয়ানে মেয়েটির দাবি, পুরনো মূহুর্তের কথা বলে ব্ল্যাকমেল করে দেখা করার জন্য বারবার চাপ দিচ্ছিল রাকেশ। ব্ল্যাকমেলের জেরে বাধ্য হয়ে দেখা করতে আসে মেয়েটি। ঝগড়া শুরু হয় দুজনের। মেয়েটি যখন দরজা খুলে বেরিয়ে যাচ্ছিল তখনই গুলি করে।

    বজবজ থানার ২ নম্বর বিদ্যাসাগর রোড বাসিন্দা রাজগীর সাউর তিন পুত্র ও চার কন্যা তার মধ্যে পুত্র রাকেশ কুমার সাউ-ছোট ছেলে। এদিন দুপুর ২টো নাগাদ তার প্রেমিকা নিক্কু কুমারী দুবে ও রাকেশ কলকাতায় রওনা দেয়। তার বাড়ি থেকে দু-মিনিট দূরে থাকতেন নিক্কু কুমারী। তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই ভালবাসা ছিল এবং প্রায় ঝগড়া লেগে থাকত এমনটাই অভিযোগ মৃতের মায়ের।

     

  • Link to this news (২৪ ঘন্টা)