• সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনার বলি ২ যুবক
    প্রতিদিন | ০৪ জুলাই ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ফের সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা। একটি বাইক গার্ডওয়ালে ধাক্কা মারলে, নিয়ন্ত্রণ হারায় আরেকটি। তার ফলে দুজনের প্রাণ গিয়েছে বলেই খবর। তাঁদের মাথায় হেলমেট ছিল না বলেই দাবি প্রত্যক্ষদর্শীদের।

    জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে একটি মোটরবাইকে করে দুই বন্ধু সম্প্রীতি উড়ালপুল দিয়ে যাচ্ছিলেন। মহেশতলা থানার জিনজিরা বাজার এলাকায় বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডওয়ালে ধাক্কা মারে। নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন দুজনেই। তাঁদের কারও মাথায় হেলমেট ছিল না। তাতে দুজনেরই মৃত্যু হয়। পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন রাহুল বল ও প্রতাপ মণ্ডল। মৃতরা বেহালার পর্ণশ্রীর বিশালক্ষ্মীতলার বাসিন্দা বলেই খবর। 

    স্থানীয় বাসিন্দাদের দাবি, সম্প্রীতি উড়ালপুলে ছোট বড় দুর্ঘটনা প্রায়শয় লেগেই থাকে। এর আগে গত ফেব্রুয়ারিতেও এই উড়ালপুলে দুর্ঘটনায় প্রাণ যায় দুজনের। অভিযোগ, হেলমেটবিহীন বাইক চালক এবং আরোহীদের রুখতে কোনও উদ্যোগ নেয় না পুলিশ। নজরদারির অভাবে একের পর এক দুর্ঘটনা লেগে রয়েছে বলেই দাবি স্থানীয় এলাকাবাসীর। সে কারণে এমন প্রাণহানির ঘটনা ঘটছে বলেই মনে করা হচ্ছে। এদিনের ঘটনায় আরও একবার পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে বলেই দাবি স্থানীয়দের।
  • Link to this news (প্রতিদিন)