• মানিকতলা উপনির্বাচনে গ্ল্যামার-ছটা! তৃণমূলের সুপ্তি পাণ্ডের হয়ে প্রচারে নুসরত
    প্রতিদিন | ০৫ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংসদ থাকাকালীন দলের অনেক কর্মসূচিতেই দেখা যেত না তাঁকে। এছাড়া নানা বিতর্কে একাধিকবার নাম জড়িয়েছে তাঁর। এসবের জেরে দলের অন্দরের একাংশের মোটেই সুনজরে ছিলেন না। চব্বিশের লোকসভা ভোটে তার প্রভাব পড়েছিল। তারকা ইমেজ থাকলেও দিল্লির যুদ্ধে এবার আর তাঁকে সুযোগ দেয়নি তৃণমূল। গোটা ভোটপর্বে তাঁকে প্রচারেও দেখা যায়নি। কিন্তু এবার বিধানসভা উপনির্বাচনে (WB By-Election)দলের প্রাক্তন তারকা সাংসদ নুসরত জাহানকে ফের প্রচারে নামাল দল। বৃহস্পতিবার মানিকতলার তৃণমূল প্রার্থী সুপ্তি পাণ্ডের হয়ে প্রচার করলেন নুসরত। হুডখোলা গাড়িতে প্রার্থীকে পাশে নিয়ে রোড শো থেকে তাঁর বার্তা, মানিকতলার উন্নয়নের জন্য জয়ী করুন তৃণমূলকে।

    লোকসভা ভোট বা আসন্ন উপনির্বাচন ? কিছুতেই তারকা প্রচারকের তালিকায় নাম নেই নুসরতের (Nusrat Jahan)। কিন্তু তা সত্ত্বেও সুপ্তি পাণ্ডের হয়ে বৃহস্পতিবার প্রচার সারলেন টলি নায়িকা। ঘি রঙা সালোয়ার-কামিজে একেবারে সাদামাটা সাজেই দেখা গেল তাঁকে। রোড শো-র পর নির্বাচনী সভাতেও ছিলেন নুসরত। আসলে মানিকতলার (Maniktala) প্রয়াত বিধায়ক সাধন পাণ্ডে মেয়ে শ্রেয়ার সঙ্গে বিনোদন জগৎ সূত্রে আলাপ এবং ঘনিষ্ঠতা নুসরতের। সেই সূত্রে তাঁর পরিবারের সঙ্গে সুসম্পর্ক। বান্ধবীর মায়ের হয়ে তাই রাজনৈতিক প্রচার সারলেন নুসরত? এনিয়ে জল্পনা চলছে।

    তবে স্বয়ং তারকা এসব নিয়ে মাথা ঘামাতে নারাজ। এদিন বেশ হাসিমুখেই দেখা গেল তাঁকে। বোঝা গেল, পাঁচ বছর কেটে গেলেও প্রচারপর্বের (Campaign) আদবকায়দা তিনি ভোলেননি মোটেই। বিকেলে মানিকতলায় সুপ্তি পাণ্ডের হয়ে প্রচারের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরত জানালেন, প্রচারে সাড়া পেয়েছেন ভালোই। প্রশংসা করলেন সাধন ‘আঙ্কেল’, সুপ্তি ‘আন্টি’র। জানালেন, সুপ্তি পাণ্ডে তাঁকে খুব স্নেহ করেন। তিনি মানিকতলা উপনির্বাচনের প্রার্থী হয়েছেন, সেই খবরে অত্যন্ত খুশি হয়েছিলেন নুসরত। সাধন পাণ্ডের আবেগ মানিকতলায় ছড়িয়ে। তাই তাঁর স্ত্রী, তৃণমূল (TMC) প্রার্থীর জয় এখানে নিশ্চিত বলেই মনে করেন প্রাক্তন তারকা সাংসদ।
  • Link to this news (প্রতিদিন)