• খাস কলকাতার আবাসনে লুটের চেষ্টা পরিচারকের! বাধা দিতেই চলল গুলি
    প্রতিদিন | ০৫ জুলাই ২০২৪
  • অর্ণব আইচ: ফের খাস কলকাতার অভিজাত আবাসনে দুষ্কৃতী হানা। লুটে বাধা পেয়ে শূন্যে গুলি। ঘটনাকে কেন্দ্র করে প্রবল আতঙ্কে বাসিন্দারা। ইতিমধ্যেই আটক করা হয়েছে তিন অভিযুক্তকে। তাঁদের মধ্যে একজন ওই আবাসনেরই পরিচারক বলে খবর।

    টালিগঞ্জের (Tollygunge) ৬৮ নম্বর লেক অ্যাভিনিউর বাসিন্দা দেবাশিস দে ও তাঁর স্ত্রী পুনম। আবাসনের ৯ তলায় থাকেন এই প্রবীন দম্পতি। ওই আবাসনেই সাফাইয়ের কাজ করত ঝাড়খণ্ডের বাসিন্দা সঞ্জয়। প্রতিদিনের মধ্যেই বৃহস্পতিবার সন্ধেয় আবাসনে যায় সে। সঙ্গে ছিল আরও ২ যুবক। তাঁদের নিজের বন্ধু হিসেবে পরিচয় দেয় সে। জানা গিয়েছে, সোজা এদিন সঞ্জয় চলে যায় ৯ তলায়। প্রবীন দম্পতির কলিং বেল বাজায় সে। চেনা লোক দেখে স্বাভাবিকভাবেই তিনি দরজা খুলে দেন।

    অভিযোগ, দরজা খোলা মাত্রই জোরপূর্বক ফ্ল্যাটে ঢোকে অভিযুক্তরা। লুটপাঠের চেষ্টা করা হয়। এদিকে আতঙ্কে চিৎকার শুরু করেন দম্পতি। তখনই অন্য়ান্য ফ্ল্যাট থেকে বাসিন্দারা ছুটে আসেন। এতেই ভয় পেয়ে যায় অভিযুক্তরা। পালানোর সময় শূন্যে এক রাউন্ড গুলি চালায় তারা। এর পর আবাসন ছাড়ে। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। রাতেই সঞ্জয়-সহ মোট তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঠিক কেন এই ঘটনা তা জানার চেষ্টা করা হচ্ছে। তবে অভিজাত আবাসনে এই ঘটনায় প্রবল আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)