• ভয়ংকর! খাস কলকাতায় শিশু 'অপহরণ'? আতঙ্কে স্থানীয়রা...
    ২৪ ঘন্টা | ০৬ জুলাই ২০২৪
  • নান্টু হাজরা: শিশু চুরির চেষ্টা নিউ টাউনে। হিরোর মতো বাইকে ধাওয়া করে 'অপহৃত' শিশুকে উদ্ধার করলেন কর্তব্যরত ট্রাফিক পুলিসকর্মী। যদিও অভিযুক্ত অধরা। বেগতিক বুঝে শিশুটিকে মাঝ রাস্তায় ফেলে দিয়েই বাইক ছুটিয়ে এলাকা থেকে চম্পট দেয় অপহরণকারী ব্যক্তি।

    স্থানীয়দের দাবি, টেকনোসিটি থানার অন্তর্গত নিউ টাউন চকপাচুরিয়া এলাকার গন্ডার মোড়ের কাছে এক শিশুকন্যাকে খাবার দেওয়ার লোভ দেখিয়ে বাইকে করে এক যুবক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনাটি নজরে আসে স্থানীয়দের। সঙ্গে সঙ্গেই তারা ট্রাফিক গার্ডে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারকে বিষয়টি জানান। খবর পেয়েই ধাওয়া করতে শুরু করেন কর্তব্যকত ট্রাফিক পুলিসকর্মী। বাইকটিকে ধাওয়া করতেই সে কিছু দূরে নির্জন জায়গায় শিশুকন্যাকে বাইক থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়। 

    এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। খবর দেওয়া হয়েছে টেকনোসিটি থানায়। অপহরণকারী ব্যক্তির খোঁজে তদন্ত শুরু করেছে পুলিস। পুলিশের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। স্থানীয়রা জানান, চোখের সামনে দেখলাম, একটা বাচ্চা মেয়েকে বাইকে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে এক যুবক। সঙ্গে সঙ্গেই ট্রাফিক পুলিসে খবর দিই। পুলিস ধাওয়া করে। শেষে দেখা যায়, বাচ্চাটিকে মাঝ রাস্তায় ফেলে দিয়ে চম্পট দিয়েছে। এই ঘটনায় এলাকায় সবাই আতঙ্কিত, কারণ সবার ঘরেই বাচ্চা রয়েছে।

  • Link to this news (২৪ ঘন্টা)