• রাস্তায় ফেলে কিল-চড়-ঘুসি! মোবাইল চোর সন্দেহে এবার বাঁকড়ায় যুবককে গণপিটুনি
    প্রতিদিন | ০৭ জুলাই ২০২৪
  • অরিজিৎ গুপ্ত, হাওড়া: মোবাইল চোর সন্দেহে এক যুবককে গণপিটুনির অভিযোগ। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বাঁকড়ায়। আহত যুবক এক বেসরকারি হাসপাতালে ভর্তি। তাঁর দাবি, মিথ্যা অপবাদে তাঁকে মারধর করা হয়েছে। পুলিশ সূত্রে খবর এখনও অভিযোগ দায়ের হয়নি।

    শুক্রবার রাত। ঘড়ির কাঁটায় নটা হবে। হাওড়ার বাঁকড়ার জমাদার পাড়ার বাড়ি থেকে বেরিয়ে বছর ৩০শে যুবক শেখ মশিদুল হাসান ওরফে মিন্টু মল্লিকবাঁধ এলাকায় বন্ধুর বাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় হঠাৎ কয়েকজন যুবক তাঁর রাস্তা আটকায়। ওই যুবকদের দাবি, মশিদুল মোবাইল চুরি করে পালিয়ে যাচ্ছে। মশিদুল তাঁদের বোঝানোর চেষ্টা করেন যে তিনি মোবাইল চুরি করেননি। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তাঁর কথা শোনেননি কেউই। অভিযোগ, পরিবর্তে ওই যুবকেরা মশিদুলকে কিল, চড়, ঘুসি মারা হয়। লাঠি দিয়েও তাঁকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। জখম অবস্থায় রাস্তাতেই তিনি লুটিয়ে পড়েন।

    পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে চিনতে পেরে বাঁকড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে তিনি চিকিৎসাধীন। শেখ মশিদুল হাসান নামে ওই যুবক জানান, তিনি মোবাইল চুরি করেননি বলা সত্ত্বেও বেধড়ক মারধর করা হয়। স্থানীয়রা জানান, ওই যুবক ভালো ছেলে বলেই পরিচিত। কেন তাঁকে মারধর করা হল তা এখনও স্পষ্ট নয়। ডোমজুড় থানার পুলিশ সূত্রে খবর, এখনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। উল্লেখ্য, গত কয়েক সপ্তাহে রাজ্যে গণপিটুনির ঘটনা লেগেই রয়েছে। এডিজি আইনশৃঙ্খলা গণপিটুনি রোধে একাধিক নির্দেশিকাও জারি করেছেন। তবে তা সত্ত্বেও গণপিটুনি যে রোখা যাচ্ছে না তা বাঁকড়ায় ঘটনাতেই আরও একবার প্রমাণ হল।
  • Link to this news (প্রতিদিন)