• 'জগন্নাথদেব, ওড়িশার মতো বাংলাকে রক্ষা করুন' রথযাত্রায় তৃণমূলকে কটাক্ষ সুকান্তর...
    ২৪ ঘন্টা | ০৮ জুলাই ২০২৪
  • শ্রীকান্ত ঠাকুর: রবিবার দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি পার্টি অফিসে ভূমি পূজনের  মাধ্যমে জেলা বিজেপির সদর কার্যালয়ে নির্মাণ কাজের সূচনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এতদিন দক্ষিণ দিনাজপুর জেলায় বিজেপির সদর কার্যালয়ে হিসেবে ব্যবহার করা হতো একটি পুরাতন বাড়ি, যেটা বছর ৭ আগে বিজেপি দলের পক্ষ থেকে কেনা হয়েছিল। 

    সেই বাড়িটি ভেঙেই নতুন ভবন তৈরি হবে এবং সুকান্ত মজুমদারের দাবি অবস্থিত অফিসের জন্য যা যা প্রয়োজন তার সমস্ত পরিকাঠামো থাকবে নতুন এই ভবনে। ভূমি পূজন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির সমস্ত জেলা নেতৃত্ব।

    জেলা কার্যালয়ে সুকান্ত মজুমদার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সাংবাদিক সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের জেলা রাজ্য এবং কেন্দ্রীয় বিভিন্ন বিষয় নিয়ে প্রশ্নের উত্তর দেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    ওড়িশাকে যেমন রক্ষা করলেন জগন্নাথদেব তেমনি বাংলাকে রক্ষা করুন। এই প্রার্থনা করে রথের দড়িতে টান দিলেন বিজেপি রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী ডঃ সুকান্ত মজুমদার । এবার তিথি অনুযায়ী জগন্নাথদেবের রথযাত্রা শুরু হওয়ার কথা দ্বিপ্রহরে। সেই মতোই গোটা জেলার বিভিন্ন জায়গায় যেখানে ঐতিহ্যবাহী রথযাত্রা অনুষ্ঠিত হয় সেখানে দুপুরের পরে রথযাত্রা শুরু হয়। 

    প্রথমেই সুকান্ত মজুমদার দক্ষিণ দিনাজপুর জেলার তপন বিধানসভার বোয়ালদার এলাকায় একটি রথে অংশগ্রহণ করেন এবং রথের দড়িতে টান দেন ব্যাপক উৎসাহ উদ্দীপনের মধ্যে দিয়ে রথযাত্রা পালন করা হয়েছে বোয়ালদার, বোল্লা, তপন রাধাগোবিন্দ মন্দির,  হিলির বিনসিরা এবং গঙ্গারামপুর  ও হরিরামপুরে।

     

  • Link to this news (২৪ ঘন্টা)