• ডেটিং অ্যাপে ডাক পেয়ে ফাঁকা ফ্ল্যাটে গেলেন কলকাতার যুবক, তারপরেই অপহরণ
    আজ তক | ০৯ জুলাই ২০২৪
  • Dating App Honey Trap: ডেটিং অ্যাপের মাধ্যমে হানি ট্র্যাপের ঘটনায় এক তরুণী-সহ ৪ জনকে গ্রেফতার করল পাটুলি থানার পুলিশ। 

    জানা গিয়েছে, সম্প্রতি ডেটিং অ্যাপে এক সুন্দরীর সঙ্গে ম্যাচ হয় সদ্য পলিটেকনিক পাশ এক যুবকের। সামান্য় চ্যাটিংয়ের পরেই তাঁকে ফ্ল্যাটে দেখা করার প্রস্তাব দেন তরুণী। প্রেমের হাতছানিতে সেখানে একা-একা চলেও যান ওই যুবক। কিন্তু সেখানেই গিয়েই পড়েন বিপদে। গিয়ে দেখেন ফ্ল্যাটে ওই তরুণী ছাড়াও ছিলেন আরও ২ যুবক।

    অভিযোগ, ওই যুবককে মারধর করে ফ্ল্যাটে আটকে রাখা হয়। এরপর তাঁকে তাঁর মা-কে ফোন করে ১ লক্ষ টাকার মুক্তিপণ পাঠাতে বলা হয়।

    এদিকে ফোন পেয়েই যুবকের মা স্থানীয় থানায় জানান। সঙ্গে সঙ্গে তদন্তে নামেন পুলিশ আধিকারিকরা। পুরো বিষয়টি যে আসলে হানি ট্র্যাপ, তা বুঝতে সময় লাগেনি তাঁদের। এরপরেই ভিন্ন চালে অপহরণকারীদের পাকড়াও করার ফন্দি আঁটেন পুলিশ আধিকারিকরা। 

    পুলিশের পরামর্শ মতো, ফোন করে যুবকের মা জানান যে, তিনি মুক্তিপণ দিতে রাজি। আর তাতেই ফাঁদে পড়ে অপহরণকারীরা। তারা জানায়, নেতাজিনগর এলাকায় এসে টাকা দিয়ে যেতে হবে। 

    সেই মতো নির্দিষ্ট স্থানে গিয়ে আগে থেকেই লুকিয়ে অপেক্ষা করছিলেন পাটুলি থানার পুলিশকর্মীরা। মোটরবাইকে করে দুই যুবক আসতেই তাদের হাতনাতে গ্রেফতার করে পাটুলি থানার পুলিশ। 

    এরপর তাদের পাকড়াও করে নিয়ে আসা হয় পাটুলি থানায়। সেখানে দীর্ঘক্ষণ জেরায় পুরো প্ল্যানটাই জানিয়ে দেয় ২ যুবক। পুলিশ জানতে পারে, অরবিন্দনগর এলাকায় একটি ফ্ল্যাটে ওই যুবককে আটকে রাখা হয়েছে। 

    এরপরেই সেখানে পৌঁছান পাটুলি থানার পুলিশ আধিকারিকরা। সেই ফ্ল্যাট থেকেই এক যুবতী ও আরও এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। সেই সঙ্গে আটকে রাখা যুবককেও উদ্ধার করে পুলিশ। 

    ফ্ল্যাটট থেকে বেশ কিছু জিনিস তদন্তের স্বার্থে বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা গিয়েছে, যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে, ফ্ল্যাটটি তাদের মধ্যে একজনের। ঘটনার আরও তদন্তে নেমেছেন পুলিশকর্মীরা। সোমবার ৪ অভিযুক্তকে আদালতে পেশ করা হবে।
  • Link to this news (আজ তক)