• অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে যাচ্ছিলেন ডাক্তারের কাছে! রিক্সা চালকের সঙ্গে বচসায়...
    ২৪ ঘন্টা | ০৯ জুলাই ২০২৪
  • দেবব্রত ঘোষ: রিক্সা চালকের হাতে খুন এক ব্যক্তি। হাওড়া গোলাবাড়ি থানার অন্তর্গত কাপুর গলির ঘটনা। ইতোমধ্যেই গ্রেফতার অভিযুক্ত।

    সকাল থেকেই হচ্ছে বৃষ্টি। বৃষ্টির মধ্যে নিজের অন্তঃসত্ত্বা স্ত্রীকে চিকিৎসকদের দেখানোর জন্য নিয়ে বেরিয়েছিলেন মহম্মদ দুলারা। বাড়ির সামনে কাপুর গলিতে জমেছে জল। ফলে হেঁটে যাওয়ার পরিস্থিতি ছিল না। তাই রিক্সা চালক মহম্মদ জুগনুকে বলেছিলেন জল পেরিয়ে দিতে। জুগনু রাজি না হওয়ায় বচসা বাধে। এমনকি প্রাণে মারার হুমকি পর্যন্ত দেয় জুগনু। এরপর বচসা চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যায়। জুগনু ছুরি বের করে চালিয়ে দেয় দুলারার পেটে। রক্তাক্ত অবস্থায় হাওড়া হাসপাতালে নিয়ে এলে আজ বিকেলে তাঁর মৃত্যু হয়। তদন্তে নামে গোলাবাড়ি থানার পুলিস। ইতোমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। খুনের মামলা দায়ের করা হয়েছে জুগনুর বিরুদ্ধে।

    জেরায় অভিযুক্ত জানিয়েছে তার স্কুলের ভাড়া ধরা ছিল। তাই যেতে চায়নি। কিন্তু তবুও জোর করে রিকশায় উঠে পড়ে দুলারা। তখনই মারামারি শুরু হয়। ডি সি পি নর্থ বিশপ সরকার জানান তর্কাতর্কি থেকে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তকে গ্রেফতার করে খুনের মামলা শুরু হয়েছে।

    উল্লেখ্য, শহরে দিকে দিকে এখন গণপিটুনির অভিযোগ বেড়েই চলেছে। গতকালই ভাঙড়ে বাজারে চোর সন্দেহে গণপিটুনি। যার জেরে মৃত্যু হয় এক ব্যক্তির। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম আজগর মল্লিক। ভাঙড় থানার অন্তর্গত ফুলবাড়ি এলাকার বাসিন্দা তিনি।

    ভাঙড় বাজার এলাকায় গত কয়েক দিন ধরে চুরির ঘটনা বেড়ে গিয়েছিল বলে অভিযোগ স্থানীয়দের। এলাকায় রাত পাহারার বন্দোবস্ত করা হয়েছিল। কিন্তু তাতেও লাভ হয়নি। অভিযোগ,পাহারাদারেরা চলে গেলে চুরি হত। যা নিয়ে স্থানীয়েরা ক্ষুব্ধ ছিলেন। এর পরেই রবিবার ভোরে ওই ব্যক্তিকে ধরা হয়। চোর সন্দেহে তাঁকে প্রথমে বেঁধে রাখা হয় বলে অভিযোগ। অনেকেই তাঁকে মারধর করেন।

     

  • Link to this news (২৪ ঘন্টা)