• মোবাইল গেমের টাকা জোগাতে ব্যর্থ! হতাশায় চরম সিদ্ধান্ত কাঁথির ছাত্রের
    প্রতিদিন | ০৯ জুলাই ২০২৪
  • রঞ্জন মহাপাত্র, কাঁথি: মোবাইল গেমের প্রতি আসক্তি কাড়ল স্কুল ছাত্রের প্রাণ। ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার তার দেহ। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার কাঁথি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের শেরপুর এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

    জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম অর্ঘ্য ভট্টাচার্য। বয়স ১৮ বছর। কাঁথি মডেল ইনস্টিটিউশনে দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল অর্ঘ্য। পরিবারের দাবি, মেধাবী ছিল অর্ঘ্য। বাবা-মা একমাত্র সন্তান। কয়েক মাস আগে বাবা-মায়ের কাছে মোবাইল কেনার জন্য বায়না ধরে সে। ছেলের বায়না শুনে একটি দামি অ্যান্ড্রয়েড মোবাইল কিনে দেন তাঁরা। তার পরই গেমে প্রতি আসক্ত হয়ে পড়ে সে। পড়াশোনা বিশেষ করত না। সারাদিন ডুবে থাকত গেমে। গেম খেলার ছাত্রের টাকার প্রয়োজন ছিল। তা জোগাড় করতে পারছিল না। এরই মাঝে ঘর থেকে উদ্ধার হয় অর্ঘ্যর ঝুলন্ত দেহ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, টাকা জোগাড় করতে না পেরেই এই চরম সিদ্ধান্ত।

    ঘটনার খবর পেয়ে কাঁথি থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। কাঁথি পুরসভা ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অতনু গিরি বলেন, ‘‘অনলাইনে মোবাইলে গেম খেলার জন্য এমনই পরিণতি। শুধু অর্ঘ্য নয়, ওর বেশ কয়েকজন বন্ধু-বান্ধবরা অনলাইনে গেমে আসক্ত হয়েছে৷’’ কাঁথি থানায় এক পুলিশ আধিকারিকের কথায়, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে৷ সূত্র মারফত জানা গিয়েছে, রবিবার গভীর রাত পর্যন্ত মোবাইলে অনলাইন গেম খেলেছিল অর্ঘ্য। সেই সময় অপরিচিত ব্যক্তির সঙ্গে ফোনে কথা বলতে বলতে বাড়ির বাইরেও গিয়েছিল ছাত্র। কিন্তু কেন, তা স্পস্ট নয়।
  • Link to this news (প্রতিদিন)