• সুন্দরবনের স্কুলে ঢুকে বেলাগাম ভাঙচুর- মহিলাদের শ্লীলতাহানি, অভিযুক্ত পঞ্চায়েত উপপ্রধান...
    আজকাল | ০৯ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: সুন্দরবনের ঝড়খালিতে মর্মান্তিক ঘটনা। এলাকার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের স্কুলে ঢুকে বেলাগাম অত্যাচার চালালেন তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান। এমনটাই অভিযোগ করেছেন স্কুলের মহিলারা। স্থানীয় সূত্রে খবর, পঞ্চায়েত উপপ্রধানের নেতৃত্বে ভাঙচুর চালানো হয় স্কুলে।

    প্রমাণ লোপাটের জন্য ভেঙে ফেলা হয় সিসিটিভি ক্যামেরা। নির্যাতিতা মহিলার অভিযোগ, স্কুল ভবনটি স্থানীয় পঞ্চায়েত দখল করে নিতে চায়। সে কারণেই এই হামলা। অভিযোগ, সোমবার রাতে প্রায় দেড়শো জন লোক নিয়ে স্কুলে ঢোকেন তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান।

    ভাঙচুর চালানোর পাশাপাশি মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। হুমকি দেওয়া হয়েছে স্কুল বন্ধ করারও। মারধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওর সত্যতা যাচাই করেনি আজকাল ডট ইন। পাল্টা স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনেছেন পঞ্চায়েতের উপপ্রধান দিলীপ।

    তাঁর অভিযোগ, স্কুল থেকে নানা সম্পত্তি বিদেশে পাচার করা হত। তরুণ প্রজন্মকে চাকরির প্রতিশ্রুতি দিয়েও তা পূরণ করা হয়নি। এই ঘটনাতেই চাপা ক্ষোভ ছিল সাধারণ মানুষের মধ্যে। সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটাতেই এই ঘটনা ঘটেছে। এসপি অফিসে অভিযোগ জানিয়েছেন স্কুলের মহিলারাও। তবে ঘটনায় এখনও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।
  • Link to this news (আজকাল)