• তৃণমূলকে হারাতে কুণালকে খেলায় বড় পদের 'ঘুষ' কল্যাণের! অডিয়ো ঘিরে তোলপাড়...
    ২৪ ঘন্টা | ০৯ জুলাই ২০২৪
  • প্রবীর চক্রবর্তী: মানিকতলা উপনির্বাচন নিয়ে নাটকীয় ঘটনা। তৃণমূলের আহ্বায়ক কুণাল ঘোষকে বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে ফোন করেন বলে দাবি। একটি অডিয়ো সামনে এসেছে। যা টেলিফোনে কল্যাণ-কুণালের কথোপকথন বলে দাবি করা হচ্ছে। যে অডিয়োতে কুণালকে অন্তর্ঘাতের প্রস্তাব দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বিনিময়ে খেলার জগতে রাজ্য বা জাতীয় স্তরে বড় পদের প্রস্তাব দিচ্ছেন এআইএফএফ সভাপতি! এমনটাই দাবি।

    অডিয়ো প্রকাশ্যে এনে কুণাল ঘোষের দাবি, তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। অডিয়ো পোস্ট করে কুণালের আরও দাবি, বিজেপির পরাজয় নিশ্চিত বুঝে অনৈতিকভাবে ঘুষ দেওয়ার কথা বলছেন কল্যাণ চৌবে। সূত্রের খবর, মানিকতলা উপনির্বাচনে মুখ্যমন্ত্রীর নির্দেশে কুণাল ঘোষ তৃণমূল কংগ্রেসের দলের অন্দরের সব চোরা স্রোত সামলে দলকে ঐক্যবদ্ধভাবে ভোটে নামাচ্ছেন। আর তাই তাঁকে সরাতে মরিয়া বিজেপি। অভিযোগ, এআইএফএফ সভাপতির পদ অপব্যবহার করে তাই বড় পদের অফার দেওয়া হল মোহনবাগানের সহ-সভাপতি কুণাল ঘোষকে।

    যদিও কুণাল ঘোষ এই অফার প্রত্যাখ্যান করেছেন। কল্যাণ চৌবের দেওয়া অফার প্রত্যাখ্যান করে বলেছেন, এই বিজেপি প্রার্থীকে একটিও ভোটও দেওয়া উচিত নয়। প্রসঙ্গত, আগামিকাল বুধবার মানিকতলা উপনির্বাচন। মানিকতলা উপনির্বাচন প্রয়াত সাধন পান্ডের স্ত্রী সুপ্তি পান্ডেকে প্রার্থী করেছে তৃণমূল। সুপ্তি পান্ডে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কলেজের বন্ধুও বটে।

  • Link to this news (২৪ ঘন্টা)