• ‘বলাগড়ে পিছিয়ে পড়ার দায় আমার নয়’, তৃণমূলের ফল নিয়ে বেফাঁস বিধায়ক
    প্রতিদিন | ০৯ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরেই দলের প্রতি কিছুটা বিরূপ বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। ফের তার বক্তব্যে প্রকাশ পেল একরাশ অভিমান। লোকসভা নির্বাচনে বলাগড়ের ফলের দায় কোনওভাবেই নেবেন না বলে সাফ জানালেন তিনি। তাঁকে খোঁচা দিয়েছেন বিরোধীরা।

    দীর্ঘদিন ধরেই হুগলি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসছে। লোকসভা ভোটের মুখে পরিস্থিতি আরও জটিল হয়ে দাঁড়ায়। একদিকে বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। অন্যদিকে জেলার অন্যান্য নেতৃত্ব। দলের একাংশ বিধায়কের বিরুদ্ধে রীতিমতো বিদ্রোহ ঘোষণা করেন। পরবর্তীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মেনে খানিকটা নিষ্ক্রিয় ছিলেন মনোরঞ্জন। তার পর পেরিয়েছে কয়েক মাস। ভোটে জয় পেয়েছে শাসকদল। হুগলির সাংসদ হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তথ্য বলছে বলাগড়ে পিছিয়ে তৃণমূল। কিন্তু এই ফলের দায় নিতে নারাজ বিধায়ক।

    এদিন মনোরঞ্জন ব্যাপারী স্পষ্টভাবে বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যখন বলেছিলেন আমি সক্রিয় হয়েছি। তার ফল সকলে দেখেছেন। এর পর লোকসভা ভোটের মুখে উনিই সরে থাকতে বলেছিলেন। তাই এর দায় দেব না আমি। কোনওদিন যদি মমতা বন্দ্যোপাধ্যায় আবার সক্রিয় হতে বলেন, তখন হব।” প্রসঙ্গত, বর্তমানে বিধায়ক হিসেবে আমজনতার জন্য যা প্রয়োজন যেই কাজ করলেও দলের কোনও অনুষ্ঠানে বিশেষ দেখা যায় না মনোরঞ্জন ব্যাপারীকে।
  • Link to this news (প্রতিদিন)