• 'বিজেপিতে আসতে চেয়েছিলেন কুণাল', অভিযোগ কল্যাণের, পাল্টা 'পচা কল্যাণ' বলছেন কুণাল...
    আজকাল | ১০ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক : কল্যাণ-কুণাল বিবাদে সরগরম হয়ে রইল মঙ্গলবার সারাদিন। এ দিন দুপুরে হঠাৎ সাংবাদিক বৈঠক করতে বসেন কুণাল ঘোষ। সেখানে একটি অডিও ফাইল প্রকাশ করে তিনি অভিযোগ তোলেন মানিকতলা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী কল্যাণ চৌবেকে নিয়ে। তাঁকে তৃণমূলে অন্তর্ঘাত করার বদলে জাতীয় স্তরে ক্রীড়া ক্ষেত্রে উচ্চপদ দেওয়ার কথা কল্যাণ বলেন বলে অভিযোগ তোলেন কুণাল। তার পাল্টা কয়েকঘণ্টার মধ্যে সাংবাদিক বৈঠক করেন কল্যাণ, সেই বৈঠক থেকে বলেন, সপ্তাহখানেক আগে বিজেপিতে আসতে চেয়ে প্রস্তাব দিয়েছিলেন কুণাল ঘোষ। আগেও কুণাল বিজেপিতে আসতে চেয়েছেন একাধিক বার, সে কথাও দাবি করেন কল্যাণ। 

    এ দিন সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ফোন রেকর্ড করার অভ্যাস তাঁর নেই। বিজেপিতে আসতে চাওয়ার ইচ্ছা কুণাল তাঁর কাছে জানিয়েছিলেন। কিন্তু এই ফোন কলটিকে এডিট করে শুনিয়েছেন তৃণমূল নেতা। কুণাল একাধিকবার বিজেপিতে আসতে চেয়ে ফোন করেছিলেন তাঁকে। তিনি সমস্ত ক্ষেত্রের মানুষের কাছেই ভোটে প্রার্থী হওয়ার পর ভোট চাইছেন। এ ক্ষেত্রেও কুণালের কাছে সেই কারণে ভোট চেয়েছিলেন বলেন দাবি করেন। সেখানে ঘুষ দেওয়ার কথা উঠছে না। 

    পাল্টা কয়েকঘণ্টার মধ্যেই কুণাল পাল্টা অভিযোগ করেন। তিনি সাংবাদিকদের বলেন, 'আমি তো মানিকতলা কেন্দ্রের ভোটার নই। আমি বেলেঘাটা কেন্দ্রের ভোটার। তাই ভোট চাওয়ার অভিযোগ খাটে না।' কুণালের বিজেপি যোগ নিয়ে তিনি বলেন, 'আপনি বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জিজ্ঞাসা করুন, তিনি বলবেন, আমি কোনওদিন বিজেপি যাব না। উনি বলছেন, আমার নাকি বিজেপিতে যাওয়ার জন্য বৈঠক আছে। কোনওদিন না। দরকার হলে, আমি পুরো রেকর্ডিং দেব। কোথাও আমি বিজেপিতে যাওয়ার কথা বলিনি।' 

    প্রসঙ্গত, আগামীকাল ১০ জুলাই রাজ্যে যে কটি বিধানসভা আসনে উপনির্বাচন হচ্ছে, মানিকতলা তার মধ্যে অন্যতম। এই কেন্দ্রে নির্বাচনে তৃণমূলের প্রার্থী সুপ্তি পাণ্ডে এবং বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে।
  • Link to this news (আজকাল)