• অনলাইন গেমেই অপহরণের ফাঁদ, যুবকদের বাড়ি থেকে উদ্ধার দুই নাবালিকা ...
    আজকাল | ১০ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: বহরমপুর থানার নামি সরকারি স্কুল। সেখানের দুই নাবালিকা ছাত্রীকে অপহরণের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দুই যুবককে হাওড়া থেকে গ্রেপ্তার করল বহরমপুর থানার পুলিশ। ধৃত যুবকদের বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে অপহৃত দুই নাবালিকাকে।  ধৃত দুই যুবকের দশ দিনের পুলিশ হেফাজতের আবেদন করে বুধবার তাদের বহরমপুর আদালতে পেশ করা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের নাম অরিন পন্ডিত (২০), বাড়ি হাওড়া জেলার আমতা থানা এলাকায়। অপরজন গৌরব মন্ডল (২০) হাওড়ার বাগনান থানা এলাকায়। 

    ধৃত দুই যুবক গত ৫ তারিখ বহরমপুরে এসে হাতিনগর-শিবপুর কলোনি এলাকার বাসিন্দা বছর পনেরোর দুই নাবালিকাকে অপহরণ করে হাওড়া নিয়ে চলে যায় বলে অভিযোগ।  জানা গিয়েছে, বহরমপুরে থানা এলাকার নিমতলা হাই স্কুলের ওই দুই ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাবে বলে বেরিয়েছিল। তারা আর নিজেদের শিক্ষা প্রতিষ্ঠানে পৌঁছয়নি। বহু খোঁজাখুঁজির পর তাদের না পেয়ে পরিবারের লোকেরা সেই দিনই বহরমপুর থানার দ্বারস্থ হয়। 

    বহরমপুর থানার এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, পরিবারের লোকের লিখিত অভিযোগের ভিত্তিতে একটি অপহরণের মামলা দায়ের হয়েছিল। তদন্ত চালিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে সেখান থেকেই উদ্ধার করা হয়েছে দুই নাবালিকাকে। গ্রেপ্তার করা হয়েছে দুই অপহরণকারী যুবককে। বুধবার সকালে তাদের বহরমপুরে নিয়ে আসে পুলিশ। ওই পুলিশ আধিকারিক বলেন, অনলাইনে গেম খেলার সূত্রে ওই দুই নাবালিকা ছাত্রীর সঙ্গে অপহরণকারী দুই যুবকের পরিচয় হয়েছিল। পুলিশ সূত্রে আরও জানা গেছে, অপহরণকারী দুই যুবকই কারখানায় কাজ করে। তারা দীর্ঘদিন ধরে নাবালিকা দুই ছাত্রীর সঙ্গে অনলাইনে গেম খেলত বলে জানা গেছে। ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে ওঠে। নাবালিকা দুই ছাত্রীকে তারা বহরমপুর থেকে প্রলোভন দেখিয়ে হাওড়াতে নিয়ে গিয়ে আটকে রেখেছিল বলে অভিযোগ। নাবালিকা দুই ছাত্রীর ফোনের কল ডিটেইলস রেকর্ড এবং তাদের অনলাইন গেম খেলার 'হিস্ট্রি' খতিয়ে দেখে দুই যুবককে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করা হয়েছিল।
  • Link to this news (আজকাল)