• বাধ্য হয়ে ভাঙা সেতুর উপর দিয়েই পারাপার পড়ুয়া-সহ এলাকাবাসীর...
    ২৪ ঘন্টা | ১১ জুলাই ২০২৪
  • অরূপ বসাক: ভয়ংকর সেতুর উপর দিয়ে পারাপার করছে স্কুল ছাত্র ছাত্রী-সহ এলাকাবাসী। যখন-তখন দুর্ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসীর অনুমান। এই সেতুর উপর দিয়ে সরকারি মডেল স্কুল ও চেংমারি হাই স্কুলের একাধিক ছাত্র পারাপার করে এই সেতুর উপর দিয়ে। সেতু এতই দুর্বল যে, মাঝখানের অংশটি বসে গিয়েছে। ক্রান্তি ব্লকের এই খুলনাই সেতুর উপর দিয়ে প্রতিদিন প্রচুর মানুষ যাতায়াত করেন।

    প্রত্যেক বছর বৃষ্টির সময়ে এরকম সমস্যার সম্মুখীন হতে হয়। ক্রান্তি ব্লকের সরকারি মডেল স্কুলে ঢোকার মুখে খুলনাই সেতুটি প্রায় ১০-১৫ বছর ধরেই এই অবস্থায় পড়ে রয়েছে। সেতুটি বলে জানান এলাকার মানুষজন। কয়েকবার সেতু নির্মাণের দাবি ব্লক প্রশাসন ও জেলাস্তরে জানানো হল এখনও কোনও পদক্ষেপ নেননি প্রশাসন, দাবি স্থানীয়দের।

    সেতুর সামনে সেতুটি যে-দুর্বল এই মর্মে সেখানে কোনও সাইন বোর্ডও দেওয়া নেই!‌ এ বিষয়ে ক্রান্তি পঞ্চায়েতের সমিতির পক্ষে জানানো হয়েছে, সেতুর নির্মাণ সংক্রান্ত বিষয়টি জেলা স্তরে পাঠানো হয়েছে। এ বিষয়ে শীঘ্রই পদক্ষেপ নেওয়া হবে।

    সেতুর মাঝখান বসে যাওয়ায়, ভারী বৃষ্টি হলে সেতুর উপর দিয়েই খুলনাই নদীর জল প্রবাহিত হয়। আর এই ভাবেই জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করছে এলাকার দুটি স্কুলের ছাত্রছাত্রী। যাতায়াত করছেন এলাকার মানুষজন। কবে ঠিক হবে এই সেতু, জানা নেই কারও! 

  • Link to this news (২৪ ঘন্টা)